বিইউপিতে ২ দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন সমাপ্ত

বিইউপিতে ২ দিনব্যাপী আন্তর্জাতিক সম্মেলন সমাপ্ত

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং বিভাগের উদ্যোগে অনলাইনে অনুষ্ঠিত ২ দিনব্যাপী ্তুওহভড়ৎসধঃরড়হ ধহফ ঈড়সসঁহরপধঃরড়হ ঞবপযহড়ষড়মু ঋড়ৎ ঝঁংঃধরহধনষব উবাবষড়ঢ়সবহঃ্থ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলনের সমাপনী অনুষ্ঠান রোববার অনুষ্ঠিত হয়।

সমাপনী দিনে প্রধান অতিথি হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার এবং বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী। এ ছাড়া প্রধান পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মো. মোশফেকুর রহমান এবং পৃষ্ঠপোষক হিসেবে যুক্ত ছিলেন বিইউপির উপ-উপাচার্য প্রফেসর এম আবুল কাশেম মজুমদার। ব্রিগেডিয়ার জেনারেল গোলাম ফারুক প্রোগ্রামে কনফারেন্স চেয়ার হিসেবে যুক্ত ছিলেন।

সমাপনী দিনের প্রবন্ধ বক্তা হিসেবে অনলাইনে যুক্ত ছিলেন প্রফেসর আজিজুর রহমান, সিটি ইউনিভার্সিটি, লন্ডন এবং প্রফেসর কার্ল এন্ডারসন, পারভাসিব অ্যান্ড মোবাইল কম্পিউটিং, লুলেই ইউনিভার্সিটি অব টেকনোলজি, সুইডেন।

সম্মেলনে বিশ্বের ১১টি দেশের গবেষক স্বাস্থ্য, ব্যবসা, কৃষি, ইন্ডাস্ট্রি, এবং আধুনিক শহর ইত্যাদি বিষয়ের ওপর ৩১০টি গবেষণাপত্র দাখিল করেন। এগুলোর মধ্যে ৯৭টি গবেষণাপত্র উপস্থাপনার জন্য অনুমোদন করা হয়। আইএসপিআর

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে