মাগুরায় অজ্ঞাত ব্যক্তিকে হত্যার পর আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

মাগুরায় অজ্ঞাত ব্যক্তিকে হত্যার পর আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

মাগুরায় এক অজ্ঞাত ব্যক্তিকে হত্যা করে লাশ পুড়িয়ে ফেলার অভিযোগ উঠেছে। পুলিশ ও এলাকাবাসীর ধারণা তাস বা পস্নাস খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। সোমবার সকালে সদরের দরিয়াপুর গ্রামের একটি বাগান থেকে আগুনে জলন্ত অবস্থায় এ লাশ পাওয়া যায়। এ ঘটনায় ওই এলাকায় উদ্বেগ ও আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পুলিশ জানায়, সোমবার সকাল ১০টায় এলাকাবাসী দারিয়াপুর গ্রামের তাহের মোলস্ন্যার বাগানে একটি মানুষকে আগুনের মধ্যে পুড়তে দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি এক তৃতীয় অংশ পোড়া অবস্থায় দেখতে পায়।

ঘটনাস্থল থেকে জুতা, তাসের টুকরা ও মোবাইল সেটের ভাঙা টুকরা পাওয়া যায় এবং বাগানের আশেপাশে বেশ কিছু রক্ত দেখতে পাওয়া যায়।

এলাকাবাসী জানায়, সকালে গ্রামের এক ব্যক্তি প্রকৃতির ডাকে সাড়া দিতে বাগানে যায়। দূর থেকে ধোঁয়া দেখতে পেয়ে কাছে গিয়ে দেখে বাঁশপাতা ও বাঁশের কঞ্চি দিয়ে আগুন জ্বালানো তার মধ্যে এক ব্যক্তির লাশ পড়ে আছে। এ খবর ছড়িয়ে পড়লে বাগান মালিকসহ শত শত মানুষ ঘটনাস্থলে ছুটে আসে।

স্থানীয়দের ধারণা, তাস খেলাকে কেন্দ্র করে হত্যা বা দূরবর্তী কোনো এলাকা থেকে ওই ব্যক্তিকে হত্যা করে রাতের বেলা এ গ্রামের নির্জন বাগানে নিয়ে এসে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করলেও এ ঘটনার সঠিক কারণ ও এর সাথে কারা জড়িত তা এখনও জানাতে পারেনি।

মাগুরা অতিরিক্ত পুলিশ সুপার মো. তারেক আল-মেহেদী জানান, তারা বেশ কিছু আলামত সংগ্রহ করেছেন। দ্রম্নত এ ঘটনার কারণ ও ঘটনার সাথে দায়ী ব্যক্তিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা সম্ভব হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে