বিমানের নবনিযুক্ত এমডি

ফ্লাইট শিডিউল ঠিক করাই প্রথম চ্যালেঞ্জ

ফ্লাইট শিডিউল ঠিক করাই প্রথম চ্যালেঞ্জ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও সিইও ড. আবু সালেহ মোস্তফা কামাল বলেন, আমার প্রথম স্বপ্ন বিমানের শিডিউল ঠিক রাখা। এটা আমার কাছে সবচেয়ে বড় চ্যালেঞ্জ। সবার আগে ফ্লাইট সিডিউল ঠিক করা হবে। ফ্লাইটের নির্দিষ্ট সময়ের মধ্যে এমডি উপস্থিত হতে না পারলেও বিমান তার নির্দিষ্ট সময়ে উড্ডয়ন করবে। এক্ষেত্রে কারও জন্য বিমান বসে থাকবে না।

সোমবার দুপুর ৩টায় কুর্মিটোলায় বিমান বাংলাদেশের প্রধান কার্যালয় বলাকায় তিনি সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

বিমানের দুর্নীতি ও অনিয়ম বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বিমানের বিরুদ্ধে শুদ্ধি অভিযান চলমান থাকবে। যদি কখনো দেখি আমার কোনো অঙ্গে ক্যানসার হয়ে গেছে, সেই অঙ্গ ফেলে দিলে বাকি অঙ্গগুলো ঠিকমতো কাজ করবে, সেক্ষেত্রে ক্যানসার আক্রান্ত অঙ্গ ফেলে দিতে কুণ্ঠাবোধ করব না। স্বল্প, মধ্য ও দীর্ঘমেয়াদি পরিকল্পনা বাস্তবায়নের মধ্য দিয়ে বিমানকে লাভজনক প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা হবে। ব্যবসায়িক কারণে পরিকল্পনাগুলো প্রকাশ করা হচ্ছে না। অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রোর্ডে বিমান চালানোর পরিকল্পনা রয়েছে।

এমডি বলেন, দায়িত্ব নিয়েই আমি বিমানের সবার সঙ্গে বসেছি। আমি সবাইকে বলি, আমি যদি নির্মোহ থাকি, যদি নির্লোভ থাকি তাহলেই বিমানে নির্ভয়ে কাজ করতে পারব।

গত ২৫ ফেব্রম্নয়ারি সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে ড. আবু সালেহ মোস্তফা কামাল ব্যবস্থাপনা পরিচালক ও সিইও হিসেবে যোগদান করে দায়িত্বপালন শুরু করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে