শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রংপুর নর্দান মেডিকেল কলেজ শিক্ষার্থীদের আন্দোলন অব্যাহত

রংপুর প্রতিনিধি
  ০৩ মার্চ ২০২১, ০০:০০

মাইগ্রেশনের দাবি ও হামলার প্রতিবাদে দ্বিতীয় দিনের মতো গতকাল মঙ্গলবারও বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন রংপুরের নর্দান প্রাইভেট মেডিকেল কলেজ শিক্ষার্থীরা। আনুমানিক দুপুর ১২টায় রংপুর-গঙ্গাচড়া সড়কের মেডিকেল পূর্বগেট এলাকায় অবস্থিত নর্দান মেডিকেল থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় প্রেসক্লাবে এসে শেষ হয়। সেখানে তারা এক ঘণ্টা অবস্থান কর্মসূচি পালন করেন।

এদিকে নর্দান প্রাইভেট মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান ডক্টর তাসকিনুর রহমান নগরীর এসোড ট্রেনিং সেন্টারে উদ্ভূত পরিস্থিতি নিয়ে এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি দাবি করেন কলেজটি সরকারি নিয়মনীতি অনুযায়ী চলছে। তিনি শিক্ষার্থীদের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা-বানোয়াট বলে উলেস্নখ করেন।

ডক্টর তাসকিনুর রহমান বলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধীনে নিয়মিত অধিভুক্তিপ্রাপ্ত এবং অধিভুক্তি নবায়নের মাধ্যমে অত্যন্ত সুনামের সঙ্গে শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে। শিক্ষার্থীদের মাইগ্রেশন তার প্রতিষ্ঠানের কোনো কার্যক্রমের মধ্যে পড়ে না।

গতকাল সরজমিনে গিয়ে দেখা গেছে, কলেজের অ্যাকাডেমিক ও প্রশাসনিক ভবন তালাবদ্ধ রয়েছে। সেখানে আন্দোলনরত শিক্ষার্থী ছাড়া কাউকে পাওয়া যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে