শোকবার্তায় কাদের মির্জা

তীব্র মানসিক চাপে ফেনীর আরজুর মৃতু্য

তীব্র মানসিক চাপে ফেনীর আরজুর মৃতু্য

ফেনীর অপরাজনীতির ষড়যন্ত্রের শিকার ও লাঞ্ছিত-বঞ্চিত হয়ে তীব্র মানসিক চাপ সহ্য করতে না পেরে সাবেক ছাত্রলীগ নেতা আজহারুল হক আরজু মারা গেছে বলে মন্তব্য করেছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

শুক্রবার আজহারুল হক আরজুর মৃতু্যতে দেওয়া এক শোক বার্তায় তিনি এ মন্তব্য করেন।

শোক বার্তায় আবদুল কাদের মির্জা বলেন, 'ফেনীর অপরাজনীতির ষড়যন্ত্রের শিকার, অনেক লাঞ্ছিত-বঞ্চিত হয়ে তীব্র মানসিক চাপ সহ্য করতে না

পারায় মহান আলস্নাহর ডাকে সাড়া দিয়ে পরলোক গমন করেছেন আমাদের প্রিয় আজহারুল হক আরজু। তার এ অপ্রত্যাশিত মৃতু্য ফেনীর অপরাজনীতির বহিঃপ্রকাশ।'

বৃহস্পতিবার অসুস্থ হয়ে পড়লে আজহারুল হক আরজুকে ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হয়। সেখানে ভোর পাঁচটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। আজহারুল হক আরজু ফেনীর ধর্মপুর ইউনিয়ন থেকে তিনবার চেয়ারম্যান নির্বাচিত হন। ফেনী জেলা ছাত্রলীগ ও যুবলীগের সভাপতি ছিলেন তিনি।

২০০১ সালে জয়নাল হাজারী দেশান্তরী হবার পর জেলা আওয়ামী লীগের রাজনীতি নিয়ন্ত্রণে নিয়ে যান নিজাম উদ্দিন হাজারী। অভিযোগ রয়েছে এরপর নিজাম হাজারীর সঙ্গে জয়নাল হাজারীর শিষ্য আজহারুল হক আরজুর অভ্যন্তরীণ দ্বন্দ্ব শুরু হয়। নানাভাবে আরজুকে কোণঠাসা করে রাখেন নিজাম উদ্দিন হাজারী ও তার সমর্থকরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে