বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

বেপজার সঙ্গে যৌথভাবে কাজ করতে আগ্রহী পাকিস্তান

নতুনধারা
  ০৮ এপ্রিল ২০২১, ০০:০০

ইপিজেডে আরও পাকিস্তানি বিনিয়োগ বাড়াতে বেপজার সঙ্গে যৌথভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেছেন বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাইকমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী। তিনি বুধবার ঢাকায় বেপজা কমপেস্নক্স পরিদর্শনকালে এ আশা প্রকাশ করেন।

হাইকমিশনার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বেপজা আরও সাফল্য লাভ করবে। তিনি ইপিজেডের ব্যবস্থাপনা এবং দেশের সার্বিক উন্নয়নে বেপজার অবদানের প্রশংসা করেন।

বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল মো. নজরুল ইসলাম পাকিস্তানের হাইকমিশনারকে তার অফিসে স্বাগত জনিয়ে ইপিজেডের সার্বিক কর্মকান্ড, শ্রমিকদের অধিকার ও সুবিধা এবং অন্যান্য অপারেশনাল বিষয়ে তাকে অবহিত করেন। তিনি বলেন, বিনিয়োগকারীদের সহজে ব্যবসা পরিচালনার ক্ষেত্রে বেপজা সব সময় সর্বোচ্চ সেবা প্রদান করে থাকে।

চট্টগ্রামের মীরসরাইয়ে বেপজা অর্থনৈতিক অঞ্চল স্থাপনের কাজ চলছে যা এ বছরের মধ্যে চালু হবে মর্মে বেপজা নির্বাহী চেয়ারম্যান হাইকমিশনারকে অবহিত করেন। তিনি আরও বলেন, বেপজা দেশের বিভিন্ন প্রান্তে আরও তিনটি ইপিজেড স্থাপন করতে যাচ্ছে। তিনি পকিস্তানের হাইকমিশনারের মাধ্যমে সেদেশের বিনিয়োগকারীদের মোংলা, উত্তরা, ঈশ্বরদী ইপিজেড এবং বেপজা অর্থনৈতিক অঞ্চলের বিনিয়োগ সম্ভাবনা যাচাইপূর্বক বৈচিত্র্যময় বিনিয়োগের আহ্বান জানান।

এ সময় বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) মো. মাহমুদুল হোসাইন খান, মহাব্যবস্থাপক (জনসংযোগ) নাজমা বিন্‌তে আলমগীর, মহাব্যবস্থাপক (বিনিয়োগ উন্নয়ন) মো. তানভীর হোসেন, মহাব্যবস্থাপক (এন্টারপ্রাইজ সার্ভিসেস) মো. খুরশিদ আলম এবং বাংলাদেশস্থ পাকিস্তান হাইকমিশনের কমার্শিয়াল সেক্রেটারি মুহাম্মদ সুলেমান প্রমুখ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে