বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ব্যাংক কর্মকর্তাকে আটকে টাকা আদায় চাকরিচু্যত এসআই গ্রেপ্তার

যাযাদি ডেস্ক
  ১২ এপ্রিল ২০২১, ০০:০০

পলস্নবী থানার সাবেক উপ-পরিদর্শক (এসআই) মো. আসাদুজ্জামানকে একটি বেসরকারি ব্যাংকের ভাইস প্রেসিডেন্টকে আটকিয়ে রেখে টাকা আদায় ও অস্ত্রের ভয় দেখিয়ে নারীর সঙ্গে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করার অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার সকালে পলস্নবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে ডোপ টেস্টে পজিটিভ হয়ে চাকরি হারিয়েছিলেন এসআই আসাদুজ্জামান। তার আরও তিন সহযোগীকে গ্রেপ্তার করেছে পলস্নবী থানা পুলিশ। শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

ঘটনায় আঁখি ওরফে সাথী নাতোর এক সহযোগী পলাতক রয়েছে। গ্রেপ্তার হওয়া অন্য তিনজন হলেন- জয়নাল, মেহেদি ও আদনান।

পলস্নবী থানা সূত্রে জানা যায়, চলতি বছর ডোপ টেস্ট হয় পলস্নবী থানার এসআই মো. আসাদুজ্জামানের। ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় তাকে চাকরিচু্যত করা হয়। চাকরি হারিয়ে তিনি নানা বেআইনি কাজে নিজেকে জড়িয়ে ফেলেন।

গত ৮ এপ্রিল আসাদুজ্জামানসহ তার চার সহযোগী পলস্নবীর ১১ নম্বর পলাশনগরের একটি বাসায় ওই বেসরকারি ব্যাংকের ভাইস প্রেসিডেন্টকে অবৈধভাবে আটকিয়ে ৭ লাখ ১০ হাজার টাকা আদায় করে ছেড়ে দেয়। পরে তিনি বাদী হয়ে গত শুক্রবার (৯ এপ্রিল) পলস্নবী থানায় একটি মামলা দায়ের করেন। সে মামলার প্রেক্ষিতে আসাদুজ্জামানসহ চারজনকে গ্রেপ্তার করা হয়।

বিষয়ে পলস্নবী থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুর রহমান শুভ বলেন, 'ব্যাংক কর্মকর্তার অভিযোগের ভিত্তিতে আসাদুজ্জামানসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। আর পলাতক আরেক আসাঅিাঁখিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। ব্যাংকের কর্মকর্তার অভিযোগটি আমরা গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছি।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে