বিদেশগামীদের সচেতন করতে ইমিগ্রেশন পুলিশের প্রচারণা

বিদেশগামীদের সচেতন করতে ইমিগ্রেশন পুলিশের প্রচারণা

বিদেশগামী যাত্রীদের হয়রানি ও প্রতারণার বিষয়ে সচেতন করতে প্রচারনায় নেমেছে ইমিগ্রেশন পুলিশ। এর অংশ হিসেবে ইমিগ্রেশন পুলিশের জারি করা নোটিশে অনলাইনে এয়ারপোর্ট কন্ট্রাক্ট, ইমিগ্রেশন কন্ট্রাক্ট, এয়ারপোর্ট সাপোর্টসহ নামে অ্যাকাউন্ট খুলে যাত্রীদের থেকে টিকিটের অতিরিক্ত দাম নেওয়ার বিষয়ে সতর্ক করা হয়েছে।

ইমিগ্রেশন পুলিশের শীর্ষ এক কর্মকর্তা সোমবার সকালে বলেন, বিমানবন্দরে কোনো যাত্রী যেন কোনো ধরনের হয়রানির শিকার না হন, সেজন্য মার্চের শুরু থেকেই এই প্রচারনা চালানো হচ্ছে।

'আমরা চাই বিমানবন্দরে কোনো যাত্রী যেন সমস্যায় না পড়ে। সেই জন্যই এই ব্যবস্থা,' বলেন ইমিগ্রেশন পুলিশের ওই শীর্ষ কর্মকর্তা।

ইমিগ্রেশন পুলিশের জারি করা নোটিশে কোনো বিদেশগামী যাত্রী বিমানবন্দরে কোনো ধরনের সমস্যায় পড়লে তাকে কোন কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করতে হবে তা উলেস্নখ করে সংশ্লিষ্ট কর্মকর্তার পদবিসহ মোবাইল নম্বরও দেওয়া হয়েছে।

বিদেশ গমনে বাধা, প্রতারণা ইত্যাদি বিষয়ে প্রয়োজনীয় আইনগত সেবা নিতে ভুক্তভোগীদের বিমানবন্দরে কর্মরত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটকে জানানোর অনুরোধ জানিয়ে দায়িত্বরত কর্মকর্তার মোবাইল নম্বর (০১৩০৪০৫০৬০৩) দিয়ে দেওয়া হয়েছে নোটিশে।

এ ছাড়া যে কোনো প্রয়োজনে িি.িঢ়ড়ষরপব.মড়া.নফ/ এবং রসসর.মড়া.নফ/ ঠিকানায় যোগাযোগ করতে ইমিগ্রেশন পুলিশের নোটিশে বলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে