সাভারে পাট ও ধঞ্চে ক্ষেত থেকে দুই মরদেহ উদ্ধার

সাভারে পাট ও ধঞ্চে ক্ষেত থেকে দুই মরদেহ উদ্ধার

সাভারে একই স্থানের পাট ও ধঞ্চে ক্ষেতে থেকে খালাতো দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের দু'জনই সমবয়সি। শুক্রবার সকালে সাভারের ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকার পাট ও ধঞ্চে ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতরা হলো- বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়া এলাকার রতনের ছেলে রায়হান (১৭), অপরজন একই এলাকার নেছার মোলস্নার ছেলে নাজমুল (১৮)। তারা একে অপরের খালাতো ভাই। এদের মধ্যে রায়হান হেমায়েতপুরের আল-নাছির ল্যাবরেটরি স্কুলের এসএসসি পরিক্ষার্থী। সে উত্তর জাদুরচর এলাকায় বাবা-মায়ের সঙ্গে ভাড়া থেকে লেখাপড়া করছিল। নাজমুল বরিশাল থেকে তার খালার বাসায় বেড়াতে এসেছিল।

জানা যায়, তারা দু'জনই গতকাল বৃহস্পতিবার রাতে বাসা থেকে বের হয়। পরেরদিন সকালে পাট ও ধঞ্চে ক্ষেত থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

সাভার থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, ঘটনাস্থল থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেলে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মরদেহ ফেলে রেখে গেছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত চাকুটি উদ্ধার করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে