সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

হেফাজতের সাবেক

নেতা আজহারুল

গ্রেপ্তার

যাযাদি রিপোর্ট

যাত্রাবাড়ী থানা এলাকা থেকে হেফাজতে ইসলামের এক নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি ঢাকা মহানগর শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক। তার নাম আজহারুল ইসলাম। মঙ্গলবার সকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) জনসংযোগ ও গণমাধ্যম শাখার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, 'আজহারুলের বিরুদ্ধে একাধিক নাশকতার অভিযোগ থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।'

গ্যাস সিলিন্ডার

বিস্ফোরণে নারী

শ্রমিকের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর হাজারীবাগে গ্যাস ফিলিং স্টেশনে সিলিন্ডার বিস্ফোরণে এক নারী শ্রমিকের মৃতু্য হয়েছে।

মঙ্গলবার ভোর রাতে হাজারীবাগের বেড়িবাঁধ এলাকায় আরএস সিএনজি ফিলিং স্টেশনে এই ঘটনা ঘটে। তবে নিহত নারী শ্রমিকের পরিচয় জানা যায়নি।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ বাচ্চু মিয়া প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, ট্রাকে গ্যাস নেওয়ার সময় বিস্ফোরণের ঘটনা ঘটে। তখন ওই নারী ট্রাকের উপরে ছিল। পুলিশ তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতাল নিয়ে আসলে চিকিৎসক ভোর ৪টা এগারো মিনিটে তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ভবন থেকে পড়ে কিশোর শ্রমিকের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর কদমতলীর জুরাইন জামে মসজিদ সংলগ্ন এলাকায় নির্মাণাধীন ভবন থেকে পড়ে কবির হোসেন (১৭) নামে এক নির্মাণ শ্রমিকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কবির চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার বাঙ্গাবাড়ী গ্রামের আলাউদ্দিনের ছেলে। কবির ওই নির্মাণাধীন

ভবনে থাকতেন।

কবিরের সহকর্মী বাবু জানান, সাত দিন ধরে ওই ভবনে কাজ করছিলেন কবির। মঙ্গলবার সকালে প্রতিদিনের মতো কাজ শুরু করে। সাত তলা ভবনের ছয় তলায় পস্নাস্টারের কাজ করার সময় অসাবধানতাবশত দ্বিতীয় তলার মেঝেতে পড়েন কবির। পরে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকায় 'রক কিং' কিশোর গ্যাংয়ের ৫ জন আটক র্:যাব

\হযাযাদি রিপোর্ট

রাজধানীর শনিরআখড়া এলাকা থেকে ৫ জনকে আটক করেছের্ যাব। সোমবার মধ্যরাতের্ যাব অভিযান চালিয়ে তাদের আটক করে।র্ যাবের দাবি আটককৃতরা 'রক কিং' নামের একটি কিশোর গ্যাংয়ের সদস্য।

র্

যাব-৩-এর সহকারী পুলিশ সুপার অভিজিৎ দাস মঙ্গলবার বলেন, রক কিং গ্যাংয়ের প্রধান সৈকত। তার নেতৃত্বেই কিশোর গ্যাংয়ের সদস্যরা শনিরআখড়া এলাকায় তৎপরতা চালিয়ে আসছিল। কিছুদিন আগেও ঢাকার মেয়র হানিফ ফ্লাইওভারে একটি প্রাইভেট কারের আরোহীদের হেনস্তা করার ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে। আটককৃতরা ওই ঘটনার সঙ্গে জড়িত রয়েছে।

কিশোর গ্যাংয়ের আটক সদস্যরা শনিরআখড়া এলাকায় মাদক

সেবন ও বিক্রির সঙ্গে জড়িত

বলে দাবির্ যাবের।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে