বরিশালে জমি বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

বরিশালে জমি বিরোধের জেরে বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যা

বরিশালের উজিরপুর উপজেলায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে দেলোয়ার হোসেন তালুকদার নামে এক বৃদ্ধ বীর মুক্তিযোদ্ধাকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ সময় হামলায় আরও চারজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উজিরপুর উপজেলার আটিপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের মামাতো ভাই শফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন ধরে প্রতিবেশী সিপাহী বংশের লোকজনের সঙ্গে দেলোয়ারের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার সকালে জমিতে ধান লাগানো নিয়ে নতুন করে দ্বন্দ্বের জেরে সিপাই বংশের আজগর সিপাহী ও জলিল সিপাহীসহ ৮ থেকে ১০ জন দেলোয়ারের পরিবারের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় দেলোয়ারসহ পাঁচজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন তারা। পরে স্থানীয়রা তাকেসহ এ ঘটনায় আহত দেলোয়ারের তিন ছেলে জুয়েল, সোহাগ ও বিপস্নব এবং স্বজন রোজিনাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে দেলোয়ার মারা যান।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আরশাদ জানান, নিহত দেলোয়ার হোসেন তালুকদার একজন বীর মুক্তিযোদ্ধা। ওসি আরও বলেন, এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর আড়াইটা) কাউকে গ্রেপ্তার করা যায়নি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে