হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

হাজীগঞ্জ ও শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরণ

আইইবি-ম্যাক্স গ্রম্নপের যৌথ উদ্যোগে এবং বিদু্যৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় পাওয়ার সেলের মহাপরিচালক চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, অইইবির ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ১০টি এবং শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ১০টি মেডিকেল অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়।

অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সে সংযুক্ত ছিলেন ইঞ্জি. মোহাম্মদ হোসাইন এবং তার পক্ষে হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আ স ম মাহবুব উল আলম লিপনের হাত থেকে আনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের তত্ত্বাবধায়ক শোয়েব আহমদ চিশতী।

শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টু এবং সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটওয়ারীর হাত থেকে অনুষ্ঠানিকভাবে অক্সিজেন সিলিন্ডার গ্রহণ করেন শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের তত্ত্বাবধায়ক ডা. নাসির উদ্দিন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহসান মৃধা, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মাহবুবুর রহমান, সাবেক ছাত্রলীগ নেতা নেছার আহমেদ পাটোয়ারী, আব্দুর রাজ্জাক, পৌর তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাবেক ছাত্রনেতা সালামত উলস্নাহ, নাহিদ, মাহির, ফয়সাল, সাবেক পৌর মেয়র মোশারফ হোসেন পাটওয়ারী, শাহরাস্তি উপজেলা প্রেসক্লাবের সভাপতি হুমায়ন কবির, সাধারণ সম্পাদক কাজল, সাংবাদিক ফয়েজ প্রমুখ। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে