দিনাজপুরে জঙ্গি সন্দেহে মসজিদ থেকে ৪৫ জন আটক

দিনাজপুরে জঙ্গি সন্দেহে মসজিদ থেকে ৪৫ জন আটক

দিনাজপুরের সদর, বিরল ও বোচাগঞ্জ উপজেলার মসজিদে পৃথক অভিযান চালিয়ে অ্যান্টি টেররিজম ইউনিট (এটিইউ) ৪৫ জনকে আটক করেছে। বৃহস্পতিবার রাত ১২টা থেকে ২টা পর্যন্ত এই অভিযান পরিচালনা করা হয়।

দিনাজপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের মেদ্দাপাড়ায় বায়তুল ফালাহ জামে মসজিদ থেকে ১২ জন, সদরের শেখপুড়া ইউনিয়ন এলাকায় ৮ জন, বিরল উপজেলার বিরল বাজার জামে মসজিদ থেকে ১৭ জন এবং বোচাগঞ্জ উপজেলা থেকে ৮ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের সঙ্গে থাকা বেডিংপত্রসহ যাবতীয় মালামাল পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। জানা গেছে তাদের দিনাজপুর পুলিশ লাইনে রাখা হয়েছে।

পুলিশের একটি সূত্র জানায়, ওই দুই মসজিদে ঢাকা থেকে তবলিগ জামাত এসেছিল গত দুই দিন আগে। কিন্তু ঢাকা অ্যান্টি টেররিজম ইউনিটের কাছে রিপোর্ট ছিল তারা জঙ্গি কার্যক্রম পরিচালনা করতে তবলিগ জামাত সেজে দিনাজপুরে এসেছিল।

বিরল বাজার জামে মসজিদের মুয়াজ্জিম মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন জানান, পুলিশ রাতে অভিযান চালিয়ে ঢাকা থেকে আসা তবলিগ জামায়াতের ১৭ জনকে আটক করে নিয়ে গেছে। দিনাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, 'যাচাই বাচাই না করে এই মুহূর্তে আমি কিছু বলতে পারব না।

অভিযানটি ঢাকা থেকে পরিচালনা করা হয় এবং ঢাকা থেকে আগত অ্যান্টি টেররিজম ইউনিটের ২টি দল সরেজমিনে দিনাজপুর পুলিশ বিভাগের সহযোগিতায় তাদের আটক করেছে।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে