ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৯ রোহিঙ্গা আটক

ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৯ রোহিঙ্গা আটক

নোয়াখালীর হাতিয়ার ভাসানচর থেকে পালানোর সময় ৩ দালাল ও ২৬ জন রোহিঙ্গাকে নৌকাসহ আটক করেছে কোস্টগার্ড। স্বর্ণদ্বীপের চর থেকে বৃহস্পতিবার রাতে তাদের আটক করা হয়। শুক্রবার সকালে তাদের ভাসানচর থানায় সোপর্দ করা হয়।

আটক রোহিঙ্গারা হলেন- ভাসানচর আশ্রয়ণ প্রকল্পের ১১ নম্বর ক্লাস্টারের ১৪ নম্বর কক্ষের মৃত শুক্কুরের ছেলে রহিম (৩৮) ও তার স্ত্রী নুর বাহার (২৭) এবং সন্তান শওকত আরা (১৪), আয়শা (১০), তোফায়দুল (৫) ও মরিয়ম (৯ মাস)। ৫৪ নম্বর ক্লাস্টারের জলিলুর রহমান (৫০) ও তার মেয়ে ফাতেমা (২৫), নুর হোসেন (১২)। ১০ নম্বর ক্লাস্টারের ৯ নম্বর কক্ষের জাহেদ হোসেন (৩৮) ও তার স্ত্রী মিনারা বেগম (৩০) এবং সন্তান নুর সাহারা (৮), নুর কলিমা (৬) ও নুর ফাতেমা (৩)। ৭ নম্বর ক্লাস্টারের ওমর হামজা (৩০) ও শাহিনা আক্তার (৬) ও রুহুল আমিন (৫)। ১০ নম্বর ক্লাস্টারের খায়ের হোসেন (২৭) ও হামিদা বেগম (২২), মোস্তফা কামাল (৮) ও নুর ফাতেমা (৪)। ১০ নম্বর ক্লাস্টারের মুবিনা খাতুন (১৬)। ৭ নম্বর ক্লাস্টারের এইচ ৮ নম্বর কক্ষের নজির হোসেনের ছেলে আক্তার উল্যা (৩০) ও আক্তার উল্যার স্ত্রী সাবিকুন নাহার (২৮) এবং আক্তার উল্যার মেয়ে সাদেকা বিবি(৭) ও হায়দারা বিবি (৫)।

আটক দালালরা হলো- হাতিয়া উপজেলার চৌধুরী গ্রামের অচি আলমের ছেলে হানিফ (৩০), রেহেনীয়া গ্রামের মৃত আমিন উলস্নাহর ছেলে শামীম (২৭) ও চরগেসিয়া গ্রামের সোহরাব উদ্দিনের ছেলে শামীম (১৫)।

শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন ভাসানচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে