শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএমডিএ'র প্রশিক্ষণ কর্মশালা

নতুনধারা
  ১৮ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

ই-সেবা নিশ্চিতের লক্ষ্যে আইসিটি বিভাগের একসেস-টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম এর সহায়তায় বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের কর্মকর্তাদের সক্ষমতা বৃদ্ধির জন্য ১৫ ও ১৬ সেপ্টেম্বর বিএমডিএ'র আয়োজনে (দুই) দিনব্যাপি 'নাগরিক সেবায় উদ্ভাবন' শীর্ষক প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করা হয়। কর্মশালায় প্রধান অতিথি ছিলেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য বেগম আখতার জাহান, সভাপতিত্ব করেন কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ আব্দুর রশীদ। কর্মশালার উদ্বোধন করেন কর্তৃপক্ষের চেয়ারম্যান বেগম আখতার জাহান। কর্মশালায় রিসোর্স পার্সন ছিলেন এটুআই এর তালিকাভুক্ত প্রশিক্ষক মোঃ আতিকুর রহমান, সহকারী পরিচালক, জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিস, বগুড়া।

কর্মশালায় অংশ গ্রহন করেন বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের সদর দপ্তর ও মাঠ পর্যায়ের নির্বাহী প্রকৌশলী, উপ-ব্যবস্থাপক কৃষি, সহকারী প্রকৌশলী, সহকারী ব্যবস্থাপক, উচ্চতর উপসহকারী প্রকৌশলীগণ।

দুই দিনব্যাপি কর্মশালার সুষ্ঠ সম্পাদনের জন্য দায়িত্ব পালন করেন কোর্স এ্যাডভাইজার ড. প্রকৌঃ মোঃ আবুল কাসেম, কোর্স ডিরেক্টর, মোঃ তরিকুল ইসলাম এবং কোর্স কো-অর্ডিনেটর মোঃ তোফাজ্জল আলী সরকার। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে