সাংবাদিক দিদারুল আলমের পরিবারের পাশে বসুন্ধরা গ্রম্নপ

সাংবাদিক দিদারুল আলমের পরিবারের পাশে বসুন্ধরা গ্রম্নপ

চট্টগ্রামের সদ্যপ্রয়াত আলোকচিত্র সাংবাদিক দিদারুল আলমের পরিবারের পাশে দাঁড়াল বসুন্ধরা গ্রম্নপ। বাংলাদেশ প্রতিদিন চট্টগ্রাম অফিসের সিনিয়র এই ফটো সাংবাদিকের একমাত্র মেয়ের হাতে ১০ লাখ টাকার সহায়তা চেক তুলে দিয়েছেন বসুন্ধরা গ্রম্নপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর। এ সময় তিনি চট্টগ্রামের সংবাদমাধ্যম কর্মীদের কাজের প্রশংসা করে বলেন, চট্টগ্রামের মাটি ও মানুষের সঙ্গে থাকবে বসুন্ধরা গ্রম্নপ। ক্রমশ নতুনতর উদ্যোগে নতুন কর্মসংস্থান সৃষ্টির পাশাপাশি মানুষের জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করছে দেশের এই বৃহৎ শিল্প পরিবার।

তিনি মরহুম সাংবাদিক দিদারুল আলমের নিবেদিত ভূমিকার কথাও উলেস্নখ করেন। দিদারুল আলমের স্ত্রী দিলরুবা বেগম দীপ্তি ও স্কুল পড়ুয়া মেয়ে সামান্তা দিদার দীঘিকে সান্ত্বনা দেন এবং মেয়ের ভবিষ্যৎ সাফল্য কামনা করেন।

বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের প্রধান নির্বাহী সিনিয়র সাংবাদিক নঈম নিজাম বলেন, যেকোনো মূল্যে বসুন্ধরা গ্রম্নপ গণমাধ্যম কর্মীদের পাশে ছিল এবং থাকবে।

বসুন্ধরা আবাসিক এলাকায় বসুন্ধরা এমডি হাউসে এই সহায়তা চেক তুলে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন, রংধনু গ্রম্নপের চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, বসুন্ধরা গ্রম্নপের মিডিয়া অ্যাডভাইজর মোহাম্মদ আবু তৈয়ব, কালের কণ্ঠের সম্পাদক এমদাদুল হক মিলন, নিউজ টোয়েন্টিফোরের বার্তা প্রধান রাহুল রাহা, বাংলা নিউজ টোয়েন্টিফোরের সম্পাদক জুয়েল মাজহারসহ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক ম শামসুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে