শালিখায় ট্রাকচাপায় মা মেয়ের মৃতু্য

কনে দেখতে গিয়ে একই পরিবারের চারজনসহ নিহত ৫

কনে দেখতে গিয়ে একই পরিবারের চারজনসহ নিহত ৫

কনে দেখতে যাওয়ার সময় হবিগঞ্জের মাধবপুরে বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। অন্যদিকে মাগুরার শালিখায় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। প্রতিনিধিদের তথ্যে ডেস্ক রিপোর্ট :

আমাদের মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি জানিয়েছেন, ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া এলাকায় সোমবার দুপুরে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। দুর্ঘটনার পর পুলিশ বাসচালক ও তার সহকারীকে আটক করেছে।

নিহতরা হলেন উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের কুদ্দুছ মিয়ার স্ত্রী বিলকিস বেগম (৩৮), মেয়ে রূপা আক্তার (৬), ছেলে মোশারফ মিয়া (৪) ও ভাই জব্বার মিয়া (৩০) এবং অটোরিকশার চালক বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামের অজিদ দাসের ছেলে মধু দাস (২৫)।

এছাড়া গুরুতর আহত কবির মিয়া (২৫), আব্দুলস্নাহ মিয়া (৩৫) ও মাহবুবা আক্তারকে (৩২) সিলেট ও ঢাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বেলা দেড়টার দিকে উপজেলার আন্দিউড়া উম্মেতুননেচ্ছা উচ্চবিদ্যালয় এলাকায় সিলেটগামী যাত্রীবাহী সাগরিকা পরিবহণের বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ তিনজনের মৃতু্য হয়। পুলিশ স্থানীয়দের সহযোগিতায় বাসের চালক হাফিজউদ্দিন (৪২) ও তার সহকারী লিটন মিয়াকে (৩০) আটক করেছে।

শাহজাহান ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. ফারুক মিয়া জানান, নিহত জব্বারের বউ দেখার জন্য ভাবিসহ পরিবারের সদস্যরা বিজয়নগর উপজেলার সাতবর্গ গ্রামে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈনুল ইসলাম জানান, বাসসহ চালক ও তার সহকারীকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে আমাদের শালিখা (মাগুরা) প্রতিনিধি জানান, মাগুরার শালিখায় সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত হয়েছেন। পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাক ও চালককে আটক করেছে।

সোমবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার আড়পাড়া-বুনাগাতী সড়কের জুনারীর মোড় এলাকায় ব্যাটারিচালিত ভ্যানের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, শরিফা খাতুন সাত মাসের শিশুকন্যা খাদিজাকে নিয়ে বাড়ি থেকে উপজেলা সদরের আড়পাড়ায় প্রাণিসম্পদ অফিসে ট্রেনিংয়ের জন্য ভ্যানে করে যাচ্ছিলেন। জুনারীর মোড়ে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের ভ্যানটিকে চাপা দিলে ঘটনাস্থলেই মা ও মেয়ের মৃতু্য হয়। এ ঘটনায় আহত ভ্যানচালক ও অপর যাত্রীকে গুরুতর আহত অবস্থায় শালিখা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে ট্রাকচালক শুকুর আলীকে (৪৫) আটক করেছে। তিনি যশোরের ঝিকরগাছা উপজেলা কাটাখালী গ্রামের মোকছেদ আলীর ছেলে।

শালিখা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারক বিশ্বাস জানান, এ ঘটনায় শালিখা থানায় মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে