বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৪ অক্টোবর ২০২১, ০০:০০

মতিঝিলে পাঠ্যপুস্তক

বোর্ড ভবনে

আগুন

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর মতিঝিলে জাতীয় পাঠ্যক্রম ও পাঠ্যপুস্তক বোর্ড ভবনে আগুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কোনো হতাহতের

খবর পাওয়া যায়নি।

জানা গেছে, বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ১২তলা ভবনের ৬তলায় আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই আগুন নিয়ন্ত্রণ আসে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কন্ট্রোল রুমের অপারেটর আনিসুর রহমান জানান, জাতীয় পাঠ্যপুস্তক বোর্ড ভবনের ৬তলায় আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই আগুন নিয়ন্ত্রণে আসে।

উত্তরায় ট্রেনের ধাক্কায় নাবিক নিহত

ম যাযাদি রিপোর্ট

রাজধানীর উত্তরা পূর্ব থানার আজমপুর রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় মো. শেখ মানিক (৫৫) নামে এক নাবিক নিহত হয়েছেন। নিহতের বাড়ি নোয়াখালী জেলায়।

মঙ্গলবার রাত সাড়ে ১২টার দিকে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুলস্নাহ খান বলেন, তার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

র্

যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' ৯ মামলার আসামি

নিহত

ম যাযাদি ডেস্ক

র্

যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় মো. আলমগীর (৪৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার ভোরে বাঁশখালীর গন্ডামারা এলাকায় এ ঘটনা ঘটে। আলমগীরের বিরুদ্ধে ডাকাতিসহ নয়টি মামলা রয়েছে বলে জানা গেছে।

র্

যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার জানান,র্ যাবের একটি দল ভোরে নিয়মিত টহলে গন্ডামারা এলাকায় গেলে একদল দুর্বৃত্ত গুলি ছোড়ে। আত্মরক্ষার্থের্ যাব সদস্যরাও পাল্টা গুলি চালান। এক পর্যায়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থলে তলস্নাশি চালিয়ে আলমগীরকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত

ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটারগান, একটি থ্রি কোয়ার্টার গান, একটি এলজি, একটি ছুরি, ১১ রাউন্ড তাজা গুলি ও দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলে জানায়র্ যাব।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে