শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

ডুবুরি আব্দুল মতিনের পরিবারকে ১০ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর

নতুনধারা
  ১৪ অক্টোবর ২০২১, ০০:০০

উদ্ধারকাজে অংশ নিয়ে মৃতু্য হওয়ায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের ডুবুরি মরহুম আব্দুল মতিনের পরিবারের হাতে ফায়ার সার্ভিস ওয়েল ফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে ১০ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে। চেক তুলে দেন অধিদপ্তরের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. সাজ্জাদ হোসাইন। মঙ্গলবার অধিদপ্তরের সম্মেলন কক্ষে চেক গ্রহণ করেন মরহুম আব্দুল মতিনের স্ত্রী নাসিমা খাতুন। এ সময় অধিদপ্তরের পরিচালক, প্রকল্প পরিচালক, ওয়েলফেয়ার ট্রাস্টের উপব্যবস্থাপনা পরিচালক, অধিদপ্তরের জ্যেষ্ঠ কর্মকর্তারাসহ বিভিন্ন পদের কর্মকর্তা-কর্মচারী ছিলেন।

উলেস্নখ্য, চলতি বছরের ২৮ আগস্ট দিনাজপুরের পুনর্ভবা নদীতে ডুবে যাওয়া ব্যক্তিকে উদ্ধারে নামার পর পানির নিচে কোনো কিছুতে আটকে যায় ডুবুরি আব্দুল মতিনের লাইফ লাইন। ফলে ওপরে অপেক্ষমাণ সহকর্মীরা তার অবস্থান সম্পর্কে নিশ্চিত হতে পারেননি। এক পর্যায়ে সহকর্মীরা তার বিপদ অনুমান করে তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে পাঠালে সেখানে তার মৃতু্য হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. হাবিবুর রহমান, পরিচালক (প্রশিক্ষণ, পরিকল্পনা ও উন্নয়ন) লে. কর্নেল এসএম জুলফিকার রহমান। বিজ্ঞপ্তি

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে