বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

কুমিলস্নার ঘটনা সরকারের পরিকল্পিত :রিজভী

যাযাদি রিপোর্ট
  ১৬ অক্টোবর ২০২১, ০০:০০

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, কুমিলস্নার পূজামন্ডপের ঘটনা সরকারের পরিকল্পিত। দেশের জনগণ, কোনো রাজনৈতিক দলই এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে নাই। এগুলো করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলা?দেশ জাতীয় দলের উদ্যোগে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠায় নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, কুমিলস্নার ঘটনা ঘটা?নোর কারণ হলো- আওয়ামী লীগের ব্যর্থতা, গণতন্ত্রহীনতা এবং জোর-জবরদস্তি ভাবে ডাকাতের মতো করে ক্ষমতা দখল করে আছে, এখান থেকে বিশ্বে নিজেদের ভাবমূর্তি ভালো করার জন্য। সরকার দেখাচ্ছে- এই দেশে সাম্প্র্রদায়িকতাকে আমরা কঠোর হস্তে দমন করতে পারি। ঘটনার পর থেকে প্রধানমন্ত্রী ও অন্য মন্ত্রীরা তাই বলছে। তার মানে কুমিলস্নার ঘটনা পরিকল্পিত, সাজানো, চক্রান্তমূলক।

আয়োজক সংগঠনের সভাপতি এহসানুল হক হুদার সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমতুলস্নাহ, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে