সরকার নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে :রিজভী

সরকার নৈরাজ্যকর পরিস্থিতি সৃষ্টি করেছে :রিজভী
জিয়াউর রহমান ফাউন্ডেশনের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে সোমবার চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবীর রিজভীসহ অন্যরা -ফোকাস বাংলা

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, দেশে নৈরাজ্যকর, ভয়-ভীতি-শঙ্কার যে পরিস্থিতি, তা সরকার সৃষ্টি করেছে। কৃত্রিমভাবে তারা এটা সৃষ্টি করে সারাদেশের মানুষের মধ্যে এক ধরনের ভীতি তৈরি করেছে।

সোমবার সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে রিজভী এসব কথা বলেন।

রিজভী বলেন, কুমিলস্নাসহ বিভিন্ন পূজামন্ডপে এত বড় ঘটনা ঘটল, সরকারের গোয়েন্দা বিভাগ, অন্যান্য বিভাগ কিছুই বলতে পারলেন না। আর সরকারের মন্ত্রীরা একের পর এক আজেবাজে কথা বলে মিথ্যাচার করছেন, বিএনপির বিরুদ্ধে অভিযোগ করে যাচ্ছেন। আসলে সরকারের মন্ত্রীরা ডিমেনশিয়া বা 'স্মৃতিভ্রম' রোগে আক্রান্ত।

রিজভী বলেন, করোনায় ব্যর্থতা, মানুষের সুচিকিৎসা দিতে না পারা, মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে না পারা, মানুষের জীবনযাপন এবং তাদের নিরাপত্তা দিতে না পারা এবং দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতিতে সারাদেশের মানুষ একেবারে দিশেহারা অবস্থায়। সেগুলোকে মোকাবিলা করতে না পারার কারণে আজকে কৃত্রিমভাবে কুমিলস্নার ঘটনা ঘটানো হয়েছে। যাতে মানুষের দৃষ্টি ওইদিকে যায়। সরকারের এসব ব্যর্থতা যাতে মানুষ আলোচনা না করতে পারে, এটা নিয়ে যেন মানুষ দাঁড়াতে না পারে সেজন্য এই পরিস্থিতি সৃষ্টি করেছে তারা।

জিয়াউর রহমান ফাউন্ডেশনের (জেডআরএফ) ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা ১১টায় ফাউন্ডেশনের কর্মকর্তাদের নিয়ে রুহুল কবির রিজভী শেরেবাংলা নগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবরে যান। তারা নেতার কবরে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় জিয়াউর রহমান ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনার, বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ড্যাবের সভাপতি অধ্যাপক ডা. হারুন আল রশিদ, জেডআরএফের প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন কমিটির আহ্বায়ক ডা. পারভেজ রেজা কাকন, সদস্য সচিব কৃষিবিদ শামীমুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দলের সর্দার মো. নূরুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল : এদিকে সোমবার বিকালে ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের উদ্যোগে নয়াপল্টনে বিএনপির অফিসের নিচ তলায় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য এক দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উলস্নাহ বুলু, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, কাজী আবুল বাশার, যুবদলের সাইফুল আলম নীরব, সুলতান সালাউদ্দিন টুকু, নুরুল ইসলাম নয়ন, হাবিবুর রশিদ হাবিব, গোলাম মাওলা শাহীন, খন্দকার এনামুল হক এনামসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা। মিরপুর শাহী মসজিদে বিএনপি নেতা এস এ সিদ্দিক সাজুর নেতৃত্বে খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়। এ সময় ঢাকা মহানগর উত্তর বিএনপির যুগ্ম আহ্বায়ক আনোয়ারুজ্জামান আনোয়ারসহ বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে