শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

লাইসেন্স ছাড়াই বাস চালাচ্ছিলেন চালক

ম যাযাদি রিপোর্ট
  ০৫ জুলাই ২০২২, ০০:০০

লাইসেন্স ছাড়াই পাঁচ বছর ধরে বাস চালাচ্ছিলেন চালক মোহাম্মদ আল আমিন। রাজধানীর পল্টন এলাকায় জাহাঙ্গীর মোলস্না নামের এক ব্যক্তিকে চাপা দেওয়া ওই বাসের চালককে রোববার মুন্সীগঞ্জ সদর থেকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার রাজধানীর কারওয়ান বাজারের্ যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এসব কথা জানান।

সংবাদ সম্মেলনের্ যাব বলেছে, মনজিল পরিবহণের দুটি বাসের প্রতিযোগিতার সময় রোববার ওই দুর্ঘটনা ঘটে। গ্রেপ্তার আল আমিন ২০১২ সাল থেকে চার বছর বলাকা বাসে চালকের সহযোগী হিসেবে কাজ করেছেন। ২০১৭ সাল থেকে তিনি মনজিল পরিবহণে দৈনিক ৭০০ থেকে ৮০০ টাকা মজুরিতে গাড়ি চালানো শুরু করেন।র্ যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আল আমিন চালকের লাইসেন্স রয়েছে বলে জানিয়েছেন। তবের্ যাব এর সত্যতা খুঁজে পায়নি।

র্

যাবের এই কর্মকর্তা বলেন, দুর্ঘটনার পর চালক বাসটি

রেখে চলে যান। তিনি প্রথমে যাত্রাবাড়ী এলাকায় বোনের বাসায় আত্মগোপন করেন। সেখানে রাতযাপন করে মুন্সীগঞ্জে চলে যান। প্রযুক্তির সহায়তায় চালকের অবস্থান জানা যায়। পরে তাকে গ্রেপ্তার করা হয়।

সংবাদ সম্মেলনের্ যাব বলেছে, দুর্ঘটনায় নিহত জাহাঙ্গীর পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন। তার চার মেয়ে রয়েছে।

এক প্রশ্নের জবাবের্ যাবের এই কর্মকর্তা বলেন, যাদের অবহেলায় এই দুর্ঘটনা ঘটেছে, তদন্ত করে সবাইকে আইনের আওতায় আনা হবে। দুর্ঘটনার পর পল্টন থানায় একটি মামলা হয়েছে। আল আমিনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে পল্টন থানার পুলিশের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে