গ্রামীণ ব্যাংক নিম্ন আয়ের মানুষদের নেতৃত্ব দিচ্ছে পরিকল্পনামন্ত্রী

গ্রামীণ ব্যাংক নিম্ন আয়ের মানুষদের নেতৃত্ব দিচ্ছে পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বঙ্গবন্ধুর দেখানো পথেই প্রধানমন্ত্রী অবিচল। প্রধানমন্ত্রী মনে প্রাণে দেশের মানুষের জন্য কাজ করছেন। আমরা সবাই প্রধানমন্ত্রীকে সহায়তা করে থাকি। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন বঙ্গবন্ধুর অসমাপ্ত সব কাজ যেন সমাপ্ত হয় এবং দেশ থেকে যেন দারিদ্র্যতা ও বৈষম্য দূর হয়।

বুধবার নগরীর গ্রামীণ ব্যাংক অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

পরিকল্পনামন্ত্রী বলেন, গ্রামের খেটে খাওয়া মানুষের কল্যাণে কাজ করার মধ্য দিয়ে গ্রামীণ ব্যাংক বঙ্গবন্ধুকে সম্মান দিচ্ছে। সমাজের জন্য, সমাজের খেটে খাওয়া মানুষের জন্য কাজ করলেই জাতির পিতার প্রতি সম্মান দেখানো হবে।

তিনি আরও বলেন, গ্রামীণ ব্যাংক গ্রামের নিম্ন আয়ের মানুষদের নেতৃত্বে দিচ্ছে। যেভাবে নেতৃত্ব দিচ্ছে তাতে সমাজ পরিবর্তন হচ্ছে। সমাজ বিনির্মাণে গ্রামীণ ব্যাংক অসাধারণ ভূমিকা রাখছে।

গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপক ডা. একেএম সাইফুল মজিদের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মিজানুর রহমান, গ্রামীণ ব্যাংক পরিচালনা পর্ষদের পরিচালক মো. জসীম উদ্দীন, গ্রামীণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুর রহিম খান প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে