শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রধানমন্ত্রী ব্রিতে আসছেন ২৩ ফেব্রম্নয়ারি

গাজীপুর প্রতিনিধি
  ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০০:০০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৩ ফেব্রম্নয়ারি গাজীপুরে বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট (ব্রি) সদর দপ্তরে ব্রির সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধু পিয়েরে ট্রুডো কৃষি প্রযুক্তি কেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন।

প্রকাশনা ও জনসংযোগ বিভাগের প্রধান ও প্রযুক্তি সম্পাদক মো. রাশেল রানা জানান, গত ৩১ জানুয়ারি প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ ইসমাত মাহমুদা স্বাক্ষরিত এক পত্রে প্রধানমন্ত্রীর আগমনের এ তথ্য জানানো হয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগামী ২৩ ফেব্রম্নয়ারি ব্রির

সদর দপ্তরে আগমন উপলক্ষে শনিবার ব্রির প্রশিক্ষণ ভবনে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। কৃষি সচিব ওয়াহিদা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বাংলাদেশ কৃষি গবেষণা কাউন্সিলের (বিএআরসি) নির্বাহী চেয়ারম্যান ডক্টর শেখ মোহাম্মদ বখতিয়ার, ব্রির মহাপরিচালক ডক্টর মো. শাহজাহান কবীর, বাংলাদেশ কৃষি গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ডক্টর দেবাশীষ সরকার, কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (পরিকল্পনা অনুবিভাগ) মো. মাহবুবুল হক পাটওয়ারী, অতিরিক্ত সচিব (সম্প্রসারণ) রবীন্দ্রশ্রী বড়ুয়া, ব্রির পরিচালক (গবেষণা) ডক্টর মোহাম্মদ খালেকুজ্জামান, উচ্চশিক্ষা ও গবেষণা সমন্বয়কারী ডক্টর মুন্নুজান খানমসহ কৃষি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং ব্রির সব বিভাগীয় প্রধান ও জ্যেষ্ঠ বিজ্ঞানীরা উপস্থিত ছিলেন।

সভায় প্রধানমন্ত্রীর ব্রি সদর দপ্তরে আগমন উপলক্ষে প্রস্তুতির বিষয়াদি কৃষি সচিবকে অবহিত করা হয়। এ সময় তিনি সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রয়োজনীয় দিকনির্দেশনা দেন। পরে তিনি প্রধানমন্ত্রীর সম্ভাব্য পরিদর্শন স্থানগুলো ঘুরে দেখেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে