শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

কাবাব ফ্যাক্টরি ও অ্যাশ ক্যাফেকে জরিমানা

যাযাদি রিপোর্ট
  ০৭ ডিসেম্বর ২০১৯, ০০:০০

ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্না মাছ-মাংসের তরকারি অস্বাস্থ্যকর পন্থায় সংরক্ষণ করায় কাবাব ফ্যাক্টরি ও অ্যাশ ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টকে জরিমানা করা হয়েছে। শুক্রবার রাজধানীর উত্তরায় অভিযান চালিয়ে এ জরিমানা করে বাণিজ্য মন্ত্রণালয়ের বাজার মনিটরিং টিম। অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল।

আব্দুল জব্বার মন্ডল জানান, উত্তরার ৬ নম্বর সেক্টরে কাবাব ফ্যাক্টরিতে অভিযান চালানো হয়। প্রতিষ্ঠানটি ফ্রিজে কাঁচা মাছ-মাংসের সঙ্গে রান্না করা মাছ, মাংস অস্বাস্থ্যকর পন্থায় সংরক্ষণ করে রেখেছিল। এ অপরাধে কাবাব ফ্যাক্টরিকে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। একই দিন ৭ নম্বর সেক্টরে অবস্থিত এ্যাশ ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্টকে একই অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে খাদ্য মন্ত্রণালয়, শিল্প মন্ত্রণালয়, স্বরাষ্ট্র মন্ত্রণালয় এবং সিটি করপোরেশনের প্রতিনিধিরা সার্বিক সহায়তা করেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78822 and publish = 1 order by id desc limit 3' at line 1