বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

১০নং ওয়ার্ডে মাসুদ খানের প্রচারণায় হামলা

যাযাদি রিপোর্ট
  ১৮ জানুয়ারি ২০২০, ০০:০০

ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচনে ১০ নম্বর ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাসুদ খানের প্রচারে প্রতিপক্ষ আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী আবু তাহেরের লোকজন হামলা করেছে। শুক্রবার দুপুর ১টার দিকে বেলতলা বস্তিতে এ হামলার ঘটনা ঘটে।

মাসুদ খান জানান, হামলায় মিনু, রহিমা, শওকতসহ কয়েকজন আহত হন। শওকত গুরুতর আহত হন। তাদের কাছ থেকে প্রচারপত্র, মোবাইল সেট, স্টিকার ছিনিয়ে নেয় প্রতিপক্ষ কাউন্সিলর প্রার্থীর সমর্থকরা।

এদিকে মেয়র প্রার্থীদের সঙ্গে পালস্না দিয়ে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন কাউন্সিলর প্রার্থীরা। বিশেষ করে বিএনপির কাউন্সিলর প্রার্থীরা এবার মাঠে প্রকাশ্যে প্রচারণা চালাচ্ছেন। মাঠে সকালে প্রচারণা চালাতে গিয়ে তেমন কোনো বাধার সম্মুখীন না হলেও রাতের বেলায় কাউন্সিলর প্রার্থীদের সমর্থকের ওপর হামলা হচ্ছে বলে অভিযোগ উঠেছে। অন্যদিকে বিএনপির বিদ্রোহী প্রার্থীরাও কোনো কোনো ওয়ার্ডে গলার কাটা হয়েছে দাঁড়িয়েছে। তবে বাধা মোকাবেলা করে মাঠে রয়েছেন প্রার্থীরা।

বিএনপির বিদ্রোহী প্রার্থী জিয়াউর রহমান বাবু (বই মার্কা) লাটিম প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলছেন বলে অভিযোগ করেছেন দল সমর্থিত প্রার্থী ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল। তিনি বলেন, দল তাকে প্রার্থী করেছেন, কিন্তু বিদ্রোহী প্রার্থী তার পোস্টার কেটে দিচ্ছেন। তিনি বিএনপির মেয়রপ্রার্থী তাবিথ আউয়ালের ছবি দিয়ে পোস্টার কাটছেন। দল থেকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া না হলে ভোটাররা বিভ্রান্ত হবেন। তিনি জানান, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকনকে সঙ্গে নিয়ে শুক্রবার পুরো ২৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ চালিয়েছেন।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৭নং ওয়ার্ডে কমার্স কলেজের বিপরীতে রাইন খোলা ও 'এ' বস্নকে গণসংযোগ চালিয়েছেন বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী দেলোয়ার হোসেন দুল। বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থীর ছবিসম্বলিত কাউন্সিলর প্রার্থীও পোস্টার ছিঁড়ে ফেলা হচ্ছে বলে অভিযোগ করেছেন ডিএনসিসির ৬নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন। তিনি জানান, শুক্রবার পলস্নবী এলাকায় ব্যাডমিন্টন মার্কার পক্ষে গণসংযোগ করেছেন।

ডিএনসিসির ৩১নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাজেদুল হক খান রনি জানিয়েছেন, সলিমুলস্নাহ রোড, রাজিয়া সুলতানা রোডসহ পুরো মোহাম্মদপুর এলাকায় গণসংযোগ করেছেন।

ডিএনসিসির ৩৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট মাসুম খান রাজেশ স্থানীয় মধুবাজারসহ বিভিন্ন গলি ও বাজারে গণসংযোগ করেছেন। এছাড়া ওয়ার্ড নং ৫-এর বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আনোয়ার হোসেন, ৪৭নং ওয়ার্ডে বিএনপির সমর্থিত প্রার্থী মোতালেব হোসেন রতন এবং ১৬নং ওয়ার্ডে হাবিবুর রহমান রাব্বি নিজেদের প্রতীক নিয়ে প্রচারণা চালান। অন্যদিকে দক্ষিণের ৬০নং ওয়ার্ডে জাহাঙ্গীর মেম্বার তার প্রতীক টিফিন ক্যারিয়ার নিয়ে ওয়ার্ডের বিভিন্ন সড়কে প্রচারণা চালান। ৬১, ৬২ ও ৬৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা ওয়ার্ড কমিশনার সালেহা বেগম ঘুড়ি প্রতীক নিয়ে প্রচারণা চালান। বিভিন্ন সড়কে ভোট চেয়ে এলাকার উন্নয়নে সুযোগ দেয়ার আবেদন করেন এবং দোয়া চান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84865 and publish = 1 order by id desc limit 3' at line 1