শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

বিভিন্ন ওয়ার্ডে বিএনপি সমর্থিতদের ওপর হামলার অভিযোগ

যাযাদি রিপোর্ট
  ২৫ জানুয়ারি ২০২০, ০০:০০
ডিএনসিসির ৪০ নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী আতাউর রহমান আতা শুক্রবার বারিধারা-জে বস্নকে গণসংযোগ করেন -যাযাদি

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে প্রতিদিনই হামলার শিকার হচ্ছেন বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী ও কর্মীরা। শুক্রবার গণসংযোগ চলার সময় হামলার শিকার হয়েছেন ডিএনসিসির ১৮নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলের দুই কর্মী। দুর্বৃত্তরা দুই প্রচারকর্মীকে ব্যাপক মারধর করেছে। তবে সব বাধা উপেক্ষা করে মাঠে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন প্রার্থী ও তাদের সমর্থকরা।

খোঁজ নিয়ে জানা গেছে, ডিএনসিসির ১৮নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েলের দুই কর্মীর ওপর হামলা চালিেেছন দুর্বৃত্তরা। গতকাল জুমার নামাজের পর স্থানীয় কালাচাঁদপুর হাইস্কুল-সংলগ্ন জামে মসজিদে নামাজ আদায়ের পর বেডমিন্টন মার্কায় প্রচারণা চালানোর সময় এ হামলা চালানো হয়।

এ ওয়ার্ডের বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফউদ্দিন জুয়েল জানিয়েছেন, দুর্বৃত্তরা তার প্রচারণায় নিয়োজিত থাকা কর্মী ফয়সাল ও মিজানকে ব্যাপক মারধর করে। শুক্রবার হওয়ার জুমার নামাজ শেষে প্রায় সব মসজিদের মুসলিস্নর সঙ্গে কুশলবিনিময় করছিলেন কর্মীরা। এ সময় কালাচাঁদপুর হাইস্কুলসংলগ্ন জামে মসজিদে নামাজ আদায়ের পর প্রচার চালাতে গেলে তার কর্মীদের ওপর হামলা চালিয়ে একজনকে আটকে রাখা হয়েছে। এ বিষয়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের হস্তক্ষেপ কামনা করেছেন।

ডিএনসিসির ৪০নং ওয়াডে বিএনপি সমর্থিত টিফিন ক্যারিয়ার প্রতীকে কাউন্সিলর প্রার্থী আতউর রহমান আতা রাজধানীর বারিধারা 'জ' বস্নকের বিভিন্ন রোডে গণসংযোগ করেন। এ সময় সহস্রাধিক নেতাকমী উপস্থিত ছিলেন। গণসংযোগে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এ সময় তিনি অভিযোগ করেন, তার কর্মী-সমর্থকদের ওপর হামলা করছে আওয়ামী লীগের প্রার্থী নজরুল ইসলাম ঢালী নিজেই। এ ছাড়া নজরুলের কর্মীরা তার সব পোস্টার ছিঁড়ে ফেলছে।

ডিএনসিসির ৩৪নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী অ্যাডভোকেট মাসুম খান রাজেশ ২৪ জানুয়ারি তার নির্বাচনী এলাকায় ঠেলাগাড়ী প্রতীক ভোট চেয়েছেন। তিনি জানান, জনগণ ভোট দেওয়ার জন্য অপেক্ষায় রয়েছেন। ১ ফেব্রম্নয়ারি হবে পরিবর্তনের দিন। এই দিন জনগণ ভোট দিয়ে উন্নয়নের পক্ষে, গণতন্ত্রের পক্ষে রায় দেবে। তিনি বলেন জনগণ ভোট দিতে পারলে ঠেলাগাড়ী মার্কা বিজয়ী হবে।

প্রতিদিনই মাঠ চষে বেড়াচ্ছেন ডিএনসিসির ৬নং ওয়ার্ডের বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী মাহফুজ হোসাইন খান সুমন। তিনি জানান, তার ওয়ার্ডের বেডমিন্টন মার্কার পক্ষে রয়েছেন। মাহফুজ হোসাইন খান সুমন বলেন, গণসংযোগে ভোটারদের ব্যাপক সাড়া পেয়েছি। মানুষ ভোট দিতে পারলে আমি জয়ী হবো।

প্রতিদিনের মতো ২৪ জানুয়ারিও গণসংযোগে ব্যস্ত ছিলেন, ঢাকা উত্তর সিটির ২৫নং ওয়ার্ডে বিএনপি সমর্থিত কাউন্সিলর প্রার্থী সাইফুল ইসলাম কাজল। তিনি বলেন, গণসংযোগে ব্যাপক সাড়া পাচ্ছি। লাটিম মার্কার পক্ষে রয়েছে এই এলাকার মানুষ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85866 and publish = 1 order by id desc limit 3' at line 1