শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

প্রেমের টানে ইতালির তরুণী লক্ষ্ণীপুরে

যাযাদি ডেস্ক
  ০১ মার্চ ২০২০, ০০:০০
খাদিজা বেগম

লক্ষ্ণীপুরের এক যুবকের প্রেমে সাড়া দিয়ে ইতালি থেকে ছুটে এসেছেন এক তরুণী। ইসলাম ধর্ম গ্রহণ করে প্রেমিক ইকবাল হোসেনকে (২৭) বিয়েও করেছেন তিনি। তার নতুন নাম খাদিজা বেগম (১৯)।

শুক্রবার দিনভর তাদের বিয়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এর আগে বৃহস্পতিবার রাতে লক্ষ্ণীপুরের রায়পুরের বাসিন্দা প্রেমিক ইকবালের সঙ্গে খাদিজার ইসলাম ধর্মের রীতিতে বিয়ে হয়।

রায়পুর উপজেলার নতুন বাজার এলাকায় আনুষ্ঠানিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এর মধ্যে তাদের বিয়ের ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমসহ স্থানীয়ভাবে ছড়িয়ে পড়লে

তরুণীকে দেখতে দিনব্যাপী দূর-দূরান্ত থেকে বহু মানুষ ছুটে আসে ইকবালের বাড়িতে।

শুক্রবার সন্ধ্যায় এই দম্পতি মধু চন্দ্রিমার উদ্দেশে বাড়ি থেকে কক্সবাজার রওনা হন। সেখান থেকে মধু চন্দ্রিমায় মালয়েশিয়ায় যাওয়ার কথা রয়েছে তাদের।

ইকবাল উপজেলার সোনাপুর ইউনিয়নের পশ্চিম সোনাপুর গ্রামের ওসমান আলী পাটোয়ারী বাড়ির আক্তার হোসেনের ছেলে।

তার পরিবার সূত্র জানায়, প্রায় ছয় বছর আগে ইকবাল ইতালিতে গিয়ে ওই তরুণীদের একটি কোম্পানিতে চাকরি করতেন। সেই সুবাদে তরুণীর সঙ্গে ইকবালের পরিচয় ও প্রেম হয়। প্রায় দুই বছর আগে ইকবাল বাংলাদেশে চলে আসেন। এরপর ওই তরুণী মোবাইল ও ফেসবুকের মাধ্যমে ইকবালের সঙ্গে সম্পর্ক অব্যাহত রাখেন।

এদিকে কাগজপত্রের কিছু সমস্যার কারণে ইকবাল ফের ইতালিতে যেতে পারছিলেন না। তাই বৃহস্পতিবার রাতে ওই তরুণী রায়পুরে ইকবালের গ্রামের বাড়িতে এলে ইসলামি শরীয়াহ মোতাবেক তাদের দু'জনের বিয়ে হয়।

ইকবালের সঙ্গে প্রেম, বিয়ে ও বাংলাদেশে আসা প্রসঙ্গে খাদিজা জানান, বাংলাদেশের সংস্কৃতি ও পরিবেশ তার অনেক ভালো লেগেছে। ইকবালকে তিনি অনেক ভালোবাসেন। তার জন্যই এখানে আসা। তারা দু'জন মধুচন্দ্রিমায় কক্সবাজার ও মালয়েশিয়া যাবেন। এ জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন।

ছেলে-পুত্রবধূর জন্য ইকবালের বাবা আক্তার হোসেনও দোয়া চেয়েছেন। তিনি বলেন, ছেলের বউ দেখে আমরা আনন্দিত। তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<90676 and publish = 1 order by id desc limit 3' at line 1