শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

শান্তিচুক্তির ২৩তম বর্ষপূর্তিতে সেনাবাহিনীর নৌকাবাইচ

স্টাফ রিপোর্টার, রাঙামাটি
  ০৩ ডিসেম্বর ২০২০, ০০:০০

পার্বত্য শান্তিচুক্তির ২৩তম বর্ষপূর্তিতে সেনাবাহিনীর রাঙামাটি রিজিয়নের আয়োজনে কাপ্তাই লেকে নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সকালে শহীদ মিনার ঘাটসংলগ্ন লেকে এই নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় পুরুষদের বড় নৌকা, মহিলাদের বড় নৌকা, পুরুষদের সাম্পান ও মহিলাদের কায়াক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে পুরুষদের ও মহিলাদের বড় নৌকা বিজয়ীদের ৫০ হাজার টাকা করে পুরস্কার দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান পিএসসি। এ সময় জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা, জেলা প্রশাসক একেএম মামুনুর রশীদ, রাঙামাটি সদর জোন কমান্ডার লে. কর্নেল রফিকুল ইসলাম, পুলিশ সুপার আলমগীর কবি, পৌর মেয়র আকবর হোসেন চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত আলোচনায় বক্তারা বলেন, বর্তমান সরকার প্রধান শেখ হাসিনার আন্তরিকতার কারণে পার্বত্য শান্তিচুক্তি স্বাক্ষর করা সম্ভব হয়েছিল, সরকার চুক্তি বাস্তবায়নে কাজ করছে। পার্বত্য চট্টগ্রাম যারা অশান্ত করতে চায় অবৈধ অস্ত্র ব্যবহার করে, চাঁদাবাজি করে তাদের বিষয়ে আমাদের সতর্ক থাকতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে