সোমবার, ১৮ জানুয়ারি ২০২১, ৩ মাঘ ১৪২৭

এনআরবি কমার্শিয়াল ব্যাংকের সঙ্গে বশেমুরকৃবির চুক্তি স্বাক্ষর

এনআরবি কমার্শিয়াল ব্যাংকের সঙ্গে বশেমুরকৃবির চুক্তি স্বাক্ষর

গাজীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের ২০০ কোটি টাকা ঋণ সহায়তা দেবে এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড। বুধবার জনসংযোগ শাখার উপ-রেজিস্ট্রার মজনু মিয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. গিয়াসউদ্দিন মিয়ার উপস্থিতিতে তার অফিস কক্ষে এক অনুষ্ঠানে চুক্তিপত্রে স্বাক্ষর অনুষ্ঠিত হয়। চুক্তি স্বাক্ষর করেন ট্রেজারার প্রফেসর তোফায়েল আহমেদ এবং এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. মুখতার হোসেন। বিশ্ববিদ্যালয়ের নীতিমালা অনুযায়ী পর্যায়ক্রমে এ ঋণ সুবিধা প্রদান করা হবে।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ভাইস-চ্যান্সেলর ছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. সিরাজুল ইসলাম তালুকদার, পরিচালক (গবেষণা), প্রক্টর, উপ-রেজিস্ট্রার (আইন ও এস্টেট), বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের সভাপতি ও সম্পাদক এবং এনআরবিসি ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনকুশন এন্ড বিজনেস ডেভেলপমেন্ট ডিভিশনের প্রধান কাজী মো. শাফায়াত কবির, সিআরএমডির প্রধান তনুশ্রী মিত্র ও গাজীপুর চৌরাস্তা শাখার ব্যবস্থাপক মোহাম্মদ শহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে