• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১১ ফাল্গুন ১৪২৭

জবিতে সিরাত পাঠ প্রতিযোগিতার ফল প্রকাশ

জবিতে সিরাত পাঠ প্রতিযোগিতার ফল প্রকাশ

পবিত্র মাহে রবিউল আওয়াল উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত অনলাইন পস্নাটফর্মে সিরাত পাঠ প্রতিযোগিতার ফল প্রকাশিত হয়।

শুক্রবার সকাল দশটায় এমসিকিউ পদ্ধতিতে অনুষ্ঠিত

প্রতিযোগিতার ফল ফেসবুকে তাদের অফিসিয়াল পেইজ 'সিরাত পাঠক ফোরাম, জবিতে প্রকাশ করা হয়।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন ইসলাম শিক্ষা বিভাগের নাজিফুর রহমান চৌধুরী। এ ছাড়া সেরা দশে স্থান করে নেন ক্রমানুসারে আশরাফুল আলম, মো. বোরহান উদ্দিন, মাহদী তাহমীদ, মো. ফয়জুর রহমান, হোসনে আরা, মো. বেলাল হোসেন, মো. আব্দুর রহমান, কেএম ইমাম এবং সোহান প্রামাণিক।

উলেস্নখ্য, সিরাত পাঠ প্রতিযোগিতায় প্রথন স্থান অর্জনকারী পাবেন ২৫ হাজার টাকা ও ক্রেস্ট, দ্বিতীয় স্থান অর্জনকারী পাবেন ২০ হাজার ও ক্রেস্ট, তৃতীয় স্থান অধিকারী পাবেন ১৫ হাজার ও ক্রেস্ট, চতুর্থ স্থান অর্জনকারী পাবেন ১০ হাজার ও ক্রেস্ট, পঞ্চম স্থান অর্জনকারী পাবেন ৫ হাজার ও ক্রেস্ট।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী ইসলামিক স্টাডিজ বিভাগের শিক্ষার্থী নাজিফুর রাহমান চৌধুরী বলেন, জবি পাঠক ফোরামকে অসংখ্য ধন্যবাদ। করোনার পরিস্থিতিতে যুবকরা যেখানে হেলাফেলায় সময় কাটাচ্ছে, সেখানে তাদের আয়োজন আসলেই প্রশংসার দাবি রাখে। আমি প্রত্যাশা করি, এই ফোরাম ভবিষ্যতেও মেধাবীদের সুপ্ত প্রতিভাকে বিকশিত করবে বিভিন্ন প্রতিযোগিতার মাধ্যমে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে