শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

অন্তর দিয়ে বিএনপির ৭ মার্চ পালন করা উচিত : মায়া

যাযাদি রিপোর্ট
  ০২ মার্চ ২০২১, ০০:০০

রাজনৈতিক কৌশল হিসেবে নয়, অন্তর দিয়ে বিএনপিকে ৭ মার্চ পালনের আহ্বান জানিয়েছেন সাবেক মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম।

সোমবার জাতীয় প্রেসক্লাবে মাওলানা আকরখাঁ হলে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সভাপতি আবুল হাসনাত স্মরণে আয়োজিত সভায় তিনি আহ্বান জানান। সভার আয়োজন করে বঙ্গবন্ধু একাডেমি।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, 'স্বাধীনতার ৫০ বছর পর ঐতিহাসিক ৭ মার্চ পালনে বিএনপির সিদ্ধান্ত রাজনীতির শুভবুদ্ধির উদয়। মুক্তিযুদ্ধের ইতিহাস বিকৃতি ও স্বাধীনতাবিরোধী চক্রকে রাজনৈতিক পুনর্বাসনের জন্য বিএনপিকে ক্ষমা চাইতে হবে। তাহলেই বোঝা যাবে তাদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনার উদয় হয়েছে।'

তিনি আরও বলেন, 'স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ করায় স্বাধীনতাবিরোধী চক্র খুশি হতে পারেনি। তাই তারা নানামুখী ষড়যন্ত্রের ছক আঁকছে। তাদের মোকাবিলায় সবাইকে সতর্ক থাকতে হবে।'

সংগঠনটির উপদেষ্টা নাজমুল হকের সভাপতিত্বে সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলমুরাদ, সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা, কেন্দ্রীয় যুবলীগের সদস্য সাংবাদিক মানিক লাল ঘোষ, সাংবাদিক সুজন হালদারসহ প্রমুখ নেতা বক্তব্য দেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে