শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

ম যাযাদি রিপোর্ট
  ২৭ জুলাই ২০২১, ০০:০০

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। ১৯৯৪ সালের এদিন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের সাবেক নেতাদের সমন্বয়ে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করে। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

এদিকে, প্রতি বছর নানা কর্মসূচির মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করলেও বৈশ্বিক মহামারি করোনাভাইরাস ও চলমান লকডাউনের কারণে এবার মানবিক এবং সামাজিক নানা কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করা হবে।

জানতে চাইলে সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু যায়যায়দিনকে জানান, এবারের প্রতিষ্ঠাবর্ষিকী একটু ভিন্ন আঙ্গিকে পালন করা হবে। এ উপলক্ষে সকাল সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয়সহ সারাদেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সাড়ে ৮টায় ধানমন্ডির বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ। কেন্দ্রীয় সংগঠনের পাশাপাশি সংগঠনের প্রতিটি জেলা ও উপজেলা শাখায়ও একই ধরনের কর্মসূচি পালন করবে নেতাকর্মী।

বিকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। পরে এক আলোচনা সভায় গণভবন থেকে যুক্ত হওয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

তাছাড়া সারাদেশে দুস্থদের মধ্যে খাবার ও গাছের চারা বিতরণসহ নানা মানবিক কর্মসূচি পালন করা হবে বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে