শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ০৭ ডিসেম্বর ২০১৯, ০০:০০

বাগেরহাটে যুবককে

পিটিয়ে হত্যা

বাগেরহাট সদর সংবাদদাতা

বাগেরহাট শহরের কৃষ্ণনগর এলাকায় হেলাল আকন (৩৫) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার সকাল ১০টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই যুবকের মৃতু্য হয়। দুপুরে তার মরদেহের ময়নাতদন্ত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে।

পূর্ব বিরোধের জেরে হেলালকে প্রতিপক্ষরা পিটিয়ে হত্যা করে থাকতে পারে বলে পুলিশ ধারণা করছে। নিহত হেলাল আকন বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার শাহজাহান আকনের ছেলে। এর আগে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাগেরহাট পৌরসভার কৃষ্ণনগর এলাকার বাড়ির অদূরে লাঠিসোটা নিয়ে হেলাল আকনের উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। এতে তিনি গুরুতর আহত হলে তার স্বজনরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

চট্টগ্রামে গ্যাস সিলিন্ডার

বিস্ফোরণে আহত ৭

যাযাদি ডেস্ক

চট্টগ্রাম নগরের বন্দর থানার সল্টগোলা ক্রসিং এলাকায় একটি মেরিন ওয়ার্কশপে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে সাতজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিরা হলেন এনায়েত, রাজু, রাকিব, আজম, ওসমান, রাজিব ও রিফাত।

আহত ব্যক্তিরা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসা নিচ্ছেন।

আগ্রাবাদ ফায়ার সার্ভিস সূত্র জানায়, ওয়েস্টার্ন মেরিন ওয়ার্কশপ নামের কারখানায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। শ্রমিকেরা গ্যাস ওয়েল্ডিংয়ের কাজ করার সময় হঠাৎ সিলিন্ডার বিস্ফোরিত হয়।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক মোহাম্মদ আমির বলেন, আহত অবস্থায় গতকাল দিবাগত রাত পৌনে ১২টার দিকে সাতজনকে হাসপাতালে আনা হয়। তাদের মধ্যে এনায়েত নামের একজনের অবস্থা কিছুটা আশঙ্কাজনক। অন্যরা শঙ্কামুক্ত।

আড়াইহাজারে অস্ত্রসহ

পাঁচ ডাকাত গ্রেপ্তার

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) সংবাদদাতা

নারায়ণগঞ্জের আড়াইহাজার থানা পুলিশ ডাকাতির প্রস্তুতিকালে ধারালো অস্ত্রসহ পাঁচ ডাকাতকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার গোপালদী পৌরসভার সদাসদী এলাকার একটি পুকুর পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়।

গোপালদী ফাঁড়ির ইনচার্জ এসআই মো. নাসরি জানান, ওই পুকুর পাড়ে রাতের শেষ ভাগে একদল সশস্ত্র ডাকাত আশেপাশের কোথাও ডাকাতি করার জন্য জড়ো হয়েছে খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে গিয়ে এলাকাবাসীর সহযোগিতায় পাঁচ ডাকাতকে গ্রেফতার করেন। তারা হলো কায়সার আহাম্মেদ, মো. সাঈদী, ফাহিম, রুবেল ও আকাশ। এ সময় তাদের কাছ থেকে একটি খেলনা পিস্তল, তিনটি ছুরি, দুটি চাপাতি, একটি বড় ছোরা এবং দুটি মাংকি টুপি উদ্ধার করা হয়।

মেয়াদোত্তীর্ণ ওষুধ

ধ্বংস, জরিমানা

বোয়ালমারী (ফরিদপুর) সংবাদদাতা

ফরিদপুরের বোয়ালমারী উপজেলা সদরের তিনটি ফার্মেসিতে অভিযান চালিয়ে মেয়াদোত্তীর্ণ ওষুধ ধ্বংস করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ ছাড়া ফার্মেসিগুলোতে চিকিৎসকের জন্য বরাদ্দ করা নমুনা ওষুধসহ অননুমোদিত ওষুধ সংরক্ষণের অভিযোগে ১৯৪০ সালের ওষুধ আইনের বিভিন্ন ধারায় জরিমানা করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় বাজারের জামে মসজিদ সড়কে অবস্থিত স্বর্ণা ফার্মেসি ও ওয়াপদা মোড়ের কাজী হারুন শপিং কমপেস্নক্সে অবস্থিত মিজান ফার্মেসিকে মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার অভিযোগে যথাক্রমে তিন হাজার ও পাঁচ হাজার টাকা জরিমানা এবং শহরের প্রধান সড়কে অবস্থিত রায় ফার্মেসিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পরে মেয়াদোত্তীর্ণ ওষুধ পুড়িয়ে ধ্বংস করে অভিযান পরিচালনাকারী দল।

নেত্রকোনায় দুই মাদক

ব্যবসায়ী আটক

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা ৩১ বিজিবির অধীনস্থ সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার ১নং উত্তর বংশিকুন্ডা ইউনিয়নের মোহনপুর বিওপির হাবিলদার মো. সুরুজ্জামানের নেতৃত্বে আট সদস্যের টহলদল মেইন পিলার ১১৮৮/১০-এস হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রংপুর নামক এলাকা থেকে শুক্রবার ১ কেজি ৭৫০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হলেন সুনামগঞ্জ জেলার তাহেরপুর উপজেলার মো. আলমগীর হোসেন এবং একই এলাকার মো. কালা মিয়া।

নেত্রকোনা ৩১ বিজিবির অধিনায়ক সাব্বির আহমেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, সুনামগঞ্জ থেকে মোটর সাইকেলযোগে দুই মাদক ব্যবসায়ী স্কুলব্যাগে করে গাঁজা নিয়ে যাওয়ার সময় তাদের টহল দলের সদস্যরা আটক করেন। এ সময় মাদক ব্যবসায়ীদের মোটর সাইকেলসহ দুটি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

দুর্গাপুর তালুকদার

মার্কেটে আগুন

দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতা

নেত্রকোনার দুর্গাপুর পৌরবাজারের তালুকদার মার্কেটের দ্বিতীয় তলায় ভয়াবহ অগ্নিকান্ডে প্রায় পাঁচ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়।

জানা যায়, বৃহস্পতিবার দুপুর ১টার দিকে হঠাৎ তালুকদার মার্কেটের দ্বিতীয় তলার একটি গুদাম ঘর থেকে ধোঁয়া বের হতে থাকে এবং সে ধোঁয়া মার্কেটের চারদিকে ছড়িয়ে পড়ে। এ সময় ব্যবসায়ীরা ফায়ার সার্ভিসকে খবর দিলে ফায়ার সার্ভিস দ্রম্নত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। দ্বিতীয় তলার পুড়ে যাওয়া গুদাম ঘরটি ছিল তালুকদার মার্কেটের ভাড়াটিয়া ইলেকট্রনিক্স দোকানদার জীবন চক্রবর্তীর।

দুর্গাপুর ফায়ার সার্ভিস এর ইনচার্জ মো. সাইফুল ইসলাম জানান, বৈদু্যতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়। আগুনে প্রায় পাঁচ লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<78705 and publish = 1 order by id desc limit 3' at line 1