শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৮ জানুয়ারি ২০২০, ০০:০০

ভবন থেকে পড়ে

পুলিশ সদস্যের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর শাহবাগ পুলিশ কন্ট্রোলরুমের ভবন থেকে লাফিয়ে পড়ে সুধাংশু কুমার বিশ্বাস (২৬) নামে এক পুলিশ সদস্যের মৃতু্য হয়েছে। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মো. সাজ্জাদুর রহমান জানান, শাহবাগ পুলিশ কন্ট্রোলরুমের ভবন থেকে পড়ে ওই পুলিশ সদস্য গুরুতর আহত হন। পরে দ্রম্নত তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন বলেও জানান ডিসি সাজ্জাদুর।

দুই বাসের মুখোমুখি

সংঘর্ষে নিহত ২

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের পটিয়ায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের শান্তিরহাট সুলতান আহমদ কুসুমপুরী সংযোগ সড়ক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ চমেক হাসপাতালে রাখা হয়েছে। এ ঘটনায় আহত ৫ জনের ভেতর ৩ জনকে হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। স্থানীয়রা জানান, মহাসড়কের শান্তিরহাট সুলতান আহমদ কুসুমপুরী সংযোগ সড়ক এলাকা শ্যামলী পরিবহণ ও পটিয়ার একটি লোকাল বাসের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

দুই জাহাজের চাপে

পড়ে শ্রমিক নিহত

যাযাদি ডেস্ক

দুই জাহাজের চাপে পড়ে মনু মিয়া নামে ৬০ বছর বয়সি এক শ্রমিকের মৃতু্য হয়েছে। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পতেঙ্গা থানাধীন ১৫ নম্বর ঘাটে এ দুর্ঘটনা ঘটে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক আলাউদ্দিন তালুকদার বলেন, এক জাহাজের সঙ্গে আরেকটি জাহাজের হুক লাগানোর সময় দুই জাহাজের চাপে পড়ে গুরুতর আহত হয় মনু মিয়া। পরে আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নবজাতকের লাশ

ফসলি মাঠে

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার কৈচাপুর ইউনিয়নের আতকাপাড়ায় একটি ফসলি খেত থেকে অজ্ঞাতনামা এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার দুপুরে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে অবহিত করেন।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপস্নব কুমার বিশ্বাস বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ নবজাতকের লাশটি উদ্ধার করে। এ ঘটনায় অপমৃতু্য মামলা রুজু করা হবে।

রংপুরে ইয়াবাসহ

আটক ৩

রংপুর প্রতিনিধি

রংপুরে ইয়াবা বিক্রির অভিযোগে ৩ জনকে আটক করেছে মহানগর পুলিশ। রংপুর মেট্রোপলিন সহকারী পুলিশ কমিশনার ও মিডিয়া উইং মো. আলতাফ হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, মহানগর হারাগাছ থানা পুলিশ বৃহস্পতিবার রাতে স্থানীয় পোদ্দার পাড়ার হানা দেয়। এ সময় সেখান থেকে ১০পিস ইয়াবাসহ দুইজনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন- নগরীর পশ্চিত বাবুখাঁ এলাকার মো. ইউনুছ আলীর ছেলে সাজু মিয়া (২৮), তেঁতুলতলা হাজীপাড়ার মৃত নূর মোহাম্মদের ছেলে নূর আলম (৪৯) ও হারাগাছের নিউ মুন্সিপাড়া এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে লায়েক মিয়া (৩৩)। তাদের বিরুদ্ধে হারাগাছ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে।

বিশেষ অভিযানে

গ্রেপ্তার ২৫

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহে পুলিশের মাদকবিরোধী বিশেষ অভিযানে চার মাদককারবারীসহ ২৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা বিভিন্ন মামলার এজাহারভুক্ত আসামি। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার মিলু মিয়া বিশ্বাস জানান, জেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে পুলিশের বিশেষ অভিযান চলমান রয়েছে। এরই অংশ হিসাবে সদর থেকে ৪, শৈলকুপা থেকে ৪, হরিনাকুন্ডু থেকে ২, কালীগঞ্জে ৫, কোটচাঁদপুরে ১ এবং মহেশপুর থেকে ৫ জনকে গ্রেপ্তার করা হয়। একই রাতে জেলা গোয়েন্দা পুলিশ অভিযান চালিয়ে ৭০ বোতল ফেনিসিডিলসহ ৪ মাদক কারবারিকে আটক করে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<84811 and publish = 1 order by id desc limit 3' at line 1