শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২০ জানুয়ারি ২০২০, ০০:০০

দুপচাঁচিয়ায় সাত

আসামি গ্রেপ্তার

দুপচাঁচিয়া (বগুড়া) সংবাদদাতা

বগুড়ার দুপচঁচিয়া থানা পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে অপহরণ মামলার আসামিসহ বিভিন্ন অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো অপহরণ মামলার আসামি দুপচাঁচিয়া মধ্য সরদারপাড়ার মৃত আব্বাস আলীর ছেলে রাসেল(২৩), জুয়া খেলার অভিযোগে উপজেলার মাজিন্দা গ্রামের উজ্জল হোসেন মন্ডল(৩০), সোবহান প্রাং(৩২), বাবু প্রাং(৫৪), জিয়ানগর সোহাগী পাড়ার সাইফুল ফকির(৩৮), ফারুক হোসেন শাহ(২৪) ও ওয়ারেন্টের আসামি দুপচাঁচিয়া পৌর এলাকার উত্তরজয়পুরপাড়ার কামাল হোসেন(৪০)। দুপচাঁচিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান অপহরণ মামলার

আসামীসহ ৭ জনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউপি সদস্যসহ

৯ জুয়াড়ি আটক

কালাই (জয়পুরহাট) সংবাদদাতা

জয়পুরহাটের কালাইয়ে ইউপি সদস্যসহ নয়জন জুয়াড়িকে আটক করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে উপজেলার একডালা গ্রাম থেকে তাদের আটক করা হয়। তারা দীর্ঘদিন আসর বসিয়ে জুয়া খেলে আসছিল বলে জানা গেছে।

আটককৃতরা হলো, কেন্দুল গ্রামের শফিকুল ইসলাম (৪০), পাঠান পাড়া গ্রামের নুর আলম (৩৫), কেন্দুল গ্রামের মিজানুর রহমান (৪৫), কালাই উপজেলার আওড়া গ্রামের শামছুল ইসলাম (৩৩), কাদিরপুর রফিকুল ইসলাম (৩৮), সরাইল পশ্চিম পাড়ার রুহুল আমীন (৪০), ক্ষেতলাল উপজেলার জামুহালী গ্রামের শাহা আলম (৪৫), তারাকুল গ্রামের আনোয়ার হোসেন (৪২) এবং উত্তর হাটশর গ্রামের মুকুল সরদার (২৮)।

কয়রায় গাঁজাসহ

যুবক আটক

কয়রা (খুলনা) সংবাদদাতা

কয়রা থানা পুলিশ অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজাসহ আহম্মদ আলী গাজী (২৭) নামের এক ব্যক্তিকে আটক করেছে। সে গড় আমাদী গ্রামের ফজলু গাজীর পুত্র।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কয়রা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) এসএম শাহাদাৎ হোসেনের নেতৃত্বে অভিযান চালিয়ে শনিবার রাত ৯টার দিকে জায়গীরমহল হাসপাতাল সংলগ্ন আশা অফিসের সামনে থেকে তাকে আটক করে। অভিযানে উপস্থিত ছিলেন এসআই জাহাঙ্গীর হোসেন,এএসআই খায়রুল ইসলাম, এএসআই আ. সামাদ প্রমুখ। থানা অফিসার ইনচার্জ (তদন্ত) জানান, আটক ব্যক্তির নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

\হ

গাজীপুরে গ্যারেজ

গুদাম ভস্মীভূত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে শনিবার রাতে পৃথক অগ্নিকান্ডে একটি অটোরিকশা গ্যারেজ, ওয়ার্কশপ, ভাঙ্গারী দোকনসহ ঝুটের একটি গুদাম পুড়ে গেছে। জয়দেবপুর ফায়ার স্টেশনের কর্মীরা আগুন নেভান।

জয়দেবপুর ফায়ার স্টেশনের স্টেশন অফিসার সুভাষ বাড়ৈ জানান, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে গাজীপুর মহানগরীর পূর্ব চান্দনা এলাকার কাজীবাড়ি মোড় বৈদু্যতিক গোলযোগ থেকে প্রথমে একটি অটো রিকশার গ্যারেজে অগ্নিকান্ডের সূত্রপাত হয়। পরে তা দ্রম্নত নিয়ন্ত্রণহীন হয়ে পাশে থাকা একটি ওয়ার্কশপ ও একটি ভাঙ্গারীর দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে জয়দেবপুর স্টেশনের দুইটি ইউনিটের কর্মীরা গিয়ে আগুন নেভান। আগুনে গ্যারেজ থাকা কয়েকটি রিকশা ও মালামালসহ অন্যান্য দোকানের

মালপত্র পুড়ে গেছে।

বিজয়নগরে গ্রেপ্তার

২ মাদক ব্যবসায়ী

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ১ হাজার ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার বিকেলে উপজেলার চম্পকনগর ইউনিয়নের মোলস্নারটেক এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন উপজেলার সেজামুড়া গ্রামের আবদুল জলিলের ছেলে জুনায়েদ (২২) এবং একই এলাকার মো. নূর খানের ছেলে মো. ফোরকান খান-(২৫)। পুলিশ জানায়, শনিবার বিকেল ৫টার দিকে উপজেলার চম্পকনগর ইউনিয়নের মোলস্নারটেক এলাকা থেকে সেজামুড়া গ্রামের জুনায়েদ (২২) এবং একই এলাকার মো. ফোরকান খান(২৫)। তাদেরকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের শরীর তলস্নাশি করে ১ হাজার ৭৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদক ব্যবসায়ীর

১৪ বছরের জেল

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ৪ হাজার ইয়াবা উদ্ধারে মাদক মামলায় নাছির ভান্ডারী (৬৪) নামের মাদক বিক্রেতাকে ১৪ বছরের সশ্রম কারাদন্ড দিয়েছে নারায়ণগঞ্জের একটি আদালত। একই সঙ্গে ৫ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে ৬ মাস কারাভোগের সাজা প্রদান করেছেন।

আদালতের অতিরিক্ত পিপি জাসমিন আহমেদ জানান, ২০১৮ সালের ৫ মে দুপুরে নারায়ণগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক তমিজউদ্দিন প্রধানের নেতৃত্বে নাছির ভান্ডারীর বাসা হতে ৪ হাজার পিছ ইয়াবা উদ্ধার করা হয়। এর আনুমানিক মূল্য ছিল প্রায় ১২ লাখ টাকা। ওই ঘটনায় নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের হয়। সেই মামলায় রোববার রায় ঘোষনা করে আদালত।

রোববার দুপুরে নারায়ণগঞ্জ ৭নং বিশেষ ট্রাইবু্যনালের বিচারক শেখ রাজিয়া সুলতানা এ রায় ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85206 and publish = 1 order by id desc limit 3' at line 1