বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২১ জানুয়ারি ২০২০, ০০:০০

ট্রাকের চাকায়

পিষ্ট শিশু

দুপচাঁচিয়া (বগুড়া) সংবাদদাতা

দুপচাঁচিয়া-তালোড়া রাস্তার মুক্তাগাছা নামক স্থানে সোমবার সকালে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোতালেব হোসেন খাবির (১১) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। সে তালোড়ার লাফাপাড়া মহলস্নার মোজাহার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, খাবির সাইকেলযোগে তালোড়া বাজারে যাচ্ছিল। পথে একটি মিনি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ ও ট্রাকটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

মাদকদ্রব্যসহ

দুইজন আটক

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুরে মাদক দ্রব্যসহ দুইজনকে আটক করেছে রেলওয়ে থানা পুলিশ। রোববার রাত সাড়ে ১১টায় পার্বতীপুর রেলওয়ে জংশনের ২ নম্বর পস্নাটফর্মের দক্ষিণ মাথা থেকে তাদের আটক করা হয়। সোমবার সকালে তাদের দিনাজপুর আদালতে পাঠানো হয়েছে।

পার্বতীপুর রেলওয়ে থানা সূত্র জানায়, মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ রেলওয়ে জংশনের ২ নম্বর পস্নাটফর্মের দক্ষিণ মাথা থেকে ৮৫ পিস ইয়াবা ও ১.৫ গ্রাম হেরোইনসহ রবিউল ইসলাম রুবেল এবং শিউলি বেগম নামে দুইজনকে আটক করে। রুবেলের বিরুদ্ধে ২টি হত্যা মামলা, ১০টি মাদক মামলা এবং শিউলির বিরুদ্ধে ৬টি মাদক মামলা আদালতে বিচারাধীন রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আগুনে পুড়ল

১২টি বসতঘর

কাউনিয়া (রংপুর) সংবাদদাতা

রংপুরের কাউনিয়ায় ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি পরিবারের ১২টি বসতঘর, গবাদিপশু ও মালামাল পুড়ে গেছে। রোববার রাতে উপজেলার বিনোদমাঝি গ্রামে এ দুর্ঘটনা ঘটে। অগ্নিকান্ডে প্রায় ১০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্তরা জানিয়েছেন।

সারাই ইউনিয়ন চেয়ারম্যান শফিকুল ইসলাম জানান, রাত সাড়ে ১২টার দিকে বিনোদমাঝি গ্রামের আকবর আলী ঘর থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটে। মুহূূর্তেই তা পার্শ্ববর্তী হাফিজুল, হামিদুলের বসতঘরে ছড়িয়ে পড়ে। এতে ৩টি পরিবারের ১২টি ঘর, ৫টি গবাদিপশু, নগদ অর্থ ও আসবাবপত্র পুড়ে গেছে। খবর পেয়ে কাউনিয়া ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। কাউনিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইনচার্জ গোলাম মোস্তফা জানান, ধারণা করা হচ্ছে বৈদু্যতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের

সূত্রপাত হয়েছে।

অস্ত্রসহ ভারতীয়

নাগরিক আটক

কুলাউড়া (মৌলভীবাজার) সংবাদদাতা

কুলাউড়া উপজেলার আলীনগর বিজিবি ক্যাম্পের সদস্যরা রোববার রাতে অস্ত্রসহ মো. আশিক আলী (৩৫) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছেন। পরে তাকে কুলাউড়া থানায় সোপর্দ করা হয়। আশিক আলী ভারতের কৈলাশহর জেলার লক্ষ্ণীপুর থানার টিলাগাঁও গ্রামের মৃত ওয়াদুলস্নাহর ছেলে।

আলীনগর বিজিবি জানায়, উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের শিকড়িয়া গ্রাম থেকে আশিক আলীকে আটক করেন বিজিবির সদস্যরা। এ সময় তলস্নাশি করে ভারতীয় অস্ত্র (এসডিবি, মডেল-৯৫ সিএল ৪.৫ এমএম (৭৭) এয়ারগান) ১টি, ভারতীয় নবরত্ন তেল, ফগ সেন্ট, ভারতীয় শ্যাম্পু, পকেট বডি স্প্রে, ভারতীয় তেল ও ভারতীয় রুপি জব্দ করা হয়। এরপর রাত ৯টায় তাকে অবৈধ অনুপ্রবেশের মামলা দিয়ে কুলাউড়া থানায় সোপর্দ করেন তারা। আলীনগর বিজিবি ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

কষ্টিপাথরের

মূর্তি উদ্ধার

কালাই (জয়পুরহাট) সংবাদদাতা

জয়পুরহাটের কালাইয়ে ২০ কোটি টাকা মূল্যের একটি কষ্টিপাথরের মূর্তি উদ্ধার করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোবারক হোসেনের নেতৃত্বে মাত্রাই ইউনিয়নের চক-বলিগ্রাম থেকে মূর্তিটি উদ্ধার করা হয়। এ সময় ইউপি চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক, প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা গেছে, উপজেলার চক-বলিগ্রামের মৃত আয়েত আলীর ছেলে বাবলু মিয়া 'টারি পুকুর' নামের এক একর আয়তনের পুরানো একটি পুকুর ভেকু মেশিন দিয়ে সংস্কার করছিলেন। শুক্রবার বিকালে ওই পুকুরে কষ্টিপাথরের মূর্তিটি পাওয়া যায়। পরে সোমবার সকালে বাবলু মিয়া বিষয়টি ইউএনওকে জানান। খবর পেয়ে ইউএনও মো. মোবারক হোসেন কষ্টিপাথরের মূর্তিটি উদ্ধার করে তার

কার্যালয়ে নিয়ে যান।

সাজাপ্রাপ্ত আসামিসহ

তিনজন গ্রেপ্তার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

নাটোরের বাগাতিপাড়ায় দুই বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ মাদক সেবনের দায়ে তিনজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সোমবার তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে উপজেলার গাঁওপাড়া গ্রামের সাজাপ্রাপ্ত আসামি আসহান আলীর ছেলে পিন্টু আহম্মেদ লিটন এবং মাদক সেবনের দায়ে কোয়ালিপাড়া গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে আনোয়ার হোসেন ও লক্ষণহাটি কামারপাড়া গ্রামের শ্রী নিরঞ্জন কর্মকারের ছেলে শ্রী উজ্জল কর্মকারকে গ্রেপ্তার করা হয়।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান, মাদকসেবনের দায়ে আটক দুইজনের বিরুদ্ধে পৃথক মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<85292 and publish = 1 order by id desc limit 3' at line 1