শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৬ মার্চ ২০২০, ০০:০০

মোটরসাইকেল

আরোহী নিহত

তানোর (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর তানোরে যাত্রীবাহী বাসের চাকায় পিষ্ট হয়ে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। রোববার দুপুরে উপজেলার মুন্ডুমালা-তানোর সড়কের বুড়োবুড়িতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বাইক চালকের নাম রেজাউল করিম রেজা (৪৬)। তিনি তালন্দ-সমাসপুর গ্রামের রফিকুল ইসলাম (দুখুর) ছেলে। রেজাউল কমির পেশায় ধান ব্যবসায়ী ছিলেন। পুলিশ জানায়, রোববার দুপুরে মুন্ডুমালা থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা যাত্রীবাহী বাস বুড়োবুড়িতলা নামক স্থানে মোটরবাইকের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই বাইকচালক রেজাউল করিম নিহত হন। এ ঘটনায় বাসচালক তালাস মাহমুদ এবং বাসটি আটক করা হয়েছে।

শিশুসন্তানকে

গলাটিপে হত্যা

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি

হবিগঞ্জের বাহুবলে এনামুল হক শাকিল (৭) নামে শিশুসন্তানকে গলাটিপে হত্যা করেছে ইমান আলী নামে এক পাষন্ড পিতা।

পরিবার সূত্রে জানা যায়, দিনমজুর ইমান আলী বছর দশেক আগে দ্বিতীয় স্ত্রীকে নিয়ে রেলস্টেশনের পরিত্যক্ত সরকারি কলোনিতে বসবাস করে আসছে। তাদের ১ ছেলে ও ২ মেয়ে জন্মগ্রহণ করে। নেশাগ্রস্ত ইমান আলী শনিবার রাতেও স্ত্রীর সাথে ঝগড়া করে রাত ১টার দিকে শিশুসন্তান এনামুল হক শাকিলকে ঘুমন্ত অবস্থায় গলা টিপে হত্যা করে। অপর শিশু সন্তান চাঁদনী (৪)কেও হত্যা করার চেষ্টা করলে তার চিৎকারে লোকজন ছুটে এলে ঘাতক ইমান আলী পালিয়ে যায়। পরে খবর পেয়ে রোববার সকালে বাহুবল মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে শিশুর মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।

অস্ত্র মামলায়

যাবজ্জীবন

যাযাদি ডেস্ক

বরগুনার বেতাগী উপজেলার অস্ত্র মামলায় সজিব খান নামে এক যুবককে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে অস্ত্র আইনের আরেকটি ধারায় তাকে সাত বছরের সশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। দন্ডপ্রাপ্ত সজিব বেতাগী উপজেলার উত্তর করুনা গ্রামের শাহাজান হাওলাদারের ছেলে।

মামলা সূত্রে জানা গেছে, ২০১৪ সালের ৩ জানুয়ারি বরগুনার বেতাগী উপজেলার কাজিরহাট বাজারে নান্নু নামে একটি ভাতের হোটেলে অভিযান চালিয়ে নাইন এমএম একটি পিস্তল ও তিন রাউন্ড গুলি জব্দসহ সজিব আটক করা হয়। পরে তাকে জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বরগুনার টাউন হল বাস স্টেশন এলাকার একটি বাসা থেকে আরও একটি বিদেশি পিস্তল জব্দ করা হয়। এরপর একই বছরের ২০ মে সজিবকে অভিযুক্ত করে একটি চার্জশিট (অভিযোগপত্র) গঠন করা হয়।

বি.বাড়িয়ায় ৩ মাদক

ব্যবসায়ী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ায় দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ৮৪ বোতল ফেনসিডিল ও চার কেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে শনিবার রাতে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

পুলিশ জানায়, জেলা গোয়েন্দা পুলিশের সদস্যরা শনিবার রাতে কসবা উপজেলার আকছিনা গ্রাম থেকে ২ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী মো. সোলেমান মিয়াকে, চার কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী মো. সালাউদ্দিনকে গ্রেপ্তার করে। অপর অভিযানের্ যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের সদস্যরা ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার ভাদুঘর গ্রাম থেকে ৮৪ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী মনোয়ারা বেগমকে গ্রেপ্তার করা হয়।

ফকিরহাটে পানিতে

ডুবে শিশুর মৃতু্য

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের ফকিরহাট উপজেলার পিলজংগ এলাকায় পুকুরের পানিতে ডুবে দুই বছরের শিশু তাসনিয়া খাতুনের করুণ মৃতু্য হয়েছে। সে ওই এলাকার এনামুল সরদারের কন্যা।

শনিবার সকালে পরিবারের অলক্ষ্যে শিশুটি পুকুরের পানিতে পড়ে। বাড়ির লোকজন দেখতে পেয়ে পুকুর থেকে উদ্ধার করে দ্রম্নত উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

বাল্যবিবাহের কারণে

সাজা, জরিমানা

ফকিরহাট (বাগেরহাট) সংবাদদাতা

বাগেরহাটের ফকিরহাটের বেতাগায় বাল্যবিবাহের অভিযোগে কনের মামা শুভাশীষ হালদারকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহানাজ পারভীন।

অপরদিকে, পাইকপাড়া এলাকায় বাল্যবিবাহের অভিযোগে কনের পিতা মো. শাহাজান শেখকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড ও চাচা রওনাক শেখকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ এক অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালতের পরিচালক উপজেলা নির্বাহী অফিসার মোছা. শাহানাজ পারভীন তাদের সাজা ও জরিমানা করেন। অভিযানকালে সার্টিফিকেট সহকারী বিষ্ণুপদ ঘোষসহ সঙ্গীয় পুলিশ ফোর্স উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<92740 and publish = 1 order by id desc limit 3' at line 1