শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষপে

নতুনধারা
  ২১ মার্চ ২০২০, ০০:০০

কেশবপুরে কুপিয়ে

যুবক খুন

যাযাদি ডেস্ক

যশোরের কেশবপুর উপজেলায় শরিফুল ইসলাম (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার সকালে উপজেলার সাতবাড়িয়া গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাতের কোনো এক সময় এ ঘটনা ঘটে। শরিফুল সাতবাড়িয়া গ্রামের বাসিন্দা। তিনি মোটরসাইকেলে ফেরি করে বিভিন্ন দোকানে বেকারির মালামাল সরবরাহ করতেন। পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। তিনি জানান, ওই যুবকের গলার নিচে দু'টি ও চোয়ালে আরও দু'টি ধারালো অস্ত্রের কোপের দাগ রয়েছে। তবে কী কারণে কারা তাকে হত্যা করেছে তা জানা যায়নি। তদন্ত চলছে।

পলিথিনে মোড়ানো

নবজাতকের লাশ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ার মিরপুরে পলিথিনে মোড়ানো অবস্থায় এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মিরপুর উপজেলার কুষ্টিয়া-মেহেরপুর মহাসড়কের পাশে খয়েরপুর এলাকার একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, কয়েকজন শিশু খালের পানিতে হাত দিয়ে মাছ ধরতে নামে। এ সময় তারা পানির নিচ থেকে একটি পলিথিন তুলে আনে। এ সময় এর মধ্যে এক ছেলে নবজাতকের মরদেহ দেখতে পেয়ে তারা চিৎকার করে। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে। পুলিশ জানায়, পলিথিনের মোড়ানো অবস্থায় একটি ছেলে নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গর্ভপাত ঘটিয়ে কেউ শিশুটিকে পলিথিনে মুড়িয়ে পানিতে ফেলে দিয়ে গেছে।

গলায় রশি দিয়ে

শিক্ষকের আত্মহত্যা

তালা (সাতক্ষীরা) সংবাদদাতা

তালায় ভোলা নাথ দাশ (৪২) নামে এক শিক্ষক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় আমগাছে রশিতে ঝুলে আত্মহত্যা করেন তিনি।

ভোলা নাথ খেশরা গ্রামের মৃত ভুবেন্দ্র নাথ দাশের একমাত্র ছেলে। সে তালা উপজেলার খেশরা ইউনিয়নের ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন। পারিবারের দাবি, তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত মানসিক ভারসাম্য হারিয়ে আত্মহত্যা করেছেন। তবে এলাকাবাসী জানায়, পারিবারিক কলহের জের ধরে তিনি গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ জানায়, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এক বছরের শিশু

পানিতে ডুবে মৃতু্য

আক্কেলপুর (জয়পুরহাট) সংবাদদাতা

জয়পুরহাটের আক্কেলপুর পৌরসভার হাস্তাবসন্তপুর এলাকার পালপাড়া গ্রামের এক বছর বয়সের মুনিরা নামে এক শিশু পুকুরের পানিতে ডুবে মৃতু্য হয়েছে।

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে ইমরান হোসেনের স্ত্রী মরফিয়া বেগম বাড়িতে কাজ করছিলেন বাড়িতে থাকা মুনিরা এক বছরের শিশুটি অসাবধানতাবসত বাড়ির সামনের পুকুরে পড়ে যায়। পরে শিশুটিকে আশপাশে কোথাও খুঁজে না পেয়ে স্থানীয়রা শিশুটিকে পুকুরে ভাসতে দেখে দ্রম্নত উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. কাজল সরকার শিশুটিকে মৃত ঘোষণা করেন। কর্তব্যরত চিকিৎসক ডা. কাজল সরকার জানান শিশুটিকে হাসপাতালে নিয়ে আসার আগেই মৃতু্য হয়েছে।

স্কুলছাত্রীর ঝুলন্ত

মরদেহ উদ্ধার

যাযাদি ডেস্ক

বগুড়ার আদমদীঘি উপজেলায় শ্রাবণী (১৪) নামের এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল ৯টায় উপজেলার সালগ্রাম এলাকায় নিহত শ্রাবণীর বাড়ির মাটির দোতলা ঘর থেকে ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। শ্রাবণী সৌদি প্রবাসী ফারুক হোসেনের মেয়ে ও আদমদীঘি গার্লস স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, পারিবারিক কলহের কারণে শ্রাবণী এবং তার মায়ের সম্পর্ক ভালো যাচ্ছিল না। শুক্রবার সকাল ৯টায় তার মা তাকে খাবার খাওয়ার জন্য ডাকতে যান। এসময় তাকে গলায় ওড়না পেঁচানো অবস্থা ফ্যানের সঙ্গে ঝুলন্ত দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে শ্রাবণীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তিন ব্যবসায়ীকে

জরিমানা

যাযাদি ডেস্ক

যশোরের বেনাপোল বাজারে সবজি, চাল ও নিত্যপণ্যের বাজারে অভিযান চালিয়ে দাম বেশি রাখার প্রমাণ পেয়ে ২৬ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। শুক্রবার দুপুরে বেনাপোল বাজারে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পূলক কুমার মন্ডল।

তিনি বলেন, করোনার অজুহাতে কেজিতে চালের দাম সাড়ে ৩ টাকা বেশি রাখা ও মূল্য তালিকা না টাঙানোর অভিযোগে শেখ অ্যান্ড সন্স এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, লিটন এন্টারপ্রাইজকে ২০ হাজার টাকা ও সবজি ব্যবসায়ীকে ১ হাজার টাকা (মোট ২৬ হাজার টাকা) জরিমানা আদায় করা হয়েছে।

\হএ সময় বাজারের অন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে। বাজার সহনশীল পর্যায়ে রাখতে মনিটরিংসহ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<93439 and publish = 1 order by id desc limit 3' at line 1