বারিধারার সহজ জয়

বারিধারার সহজ জয়
বাংলাদেশ প্রিমিয়ার লিগে সোমবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে ব্রাদার্স ইউনিয়নের বিপক্ষে গোল করার আগে আক্রমণের মুহূর্তে বারিধারার মিশরীয় মিডফিল্ডার মোস্তফা কাহরাবা -বাফুফে

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে টানা চতুর্থ হারের মুখ দেখেছে ব্রাদার্স ইউনিয়ন। সোমবার বঙ্গবন্ধু স্টেডিয়ামে তাদের ৩-০ গোলে হারায় উত্তর বারিধারা ক্লাব। এই জয়ে ১৫ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে একধাপ উপরে (দশম) উঠেছে বারিধারা। তাদের থেকে এক ম্যাচ বেশি খেলে ৫ পয়েন্ট সংগ্রহ করেছে ব্রাদার্স। ১২তম স্থানে আছে গোপীবাগের ঐতিহ্যবাহী দলটি। ম্যাচে জোড়া গোল করেন মোস্তফা কাহরাবা এবং একটি গোল করেন সুজন বিশ্বাস। প্রথম পর্বে দুই দল ৩-৩ গোলে ড্র করেছিল।

দ্বিতীয় পর্বে ঘুরে দাঁড়াতে ভেঙেচুরে প্রায় নতুন একটা দলই গড়েছে ব্রাদার্স। কিন্তু কিছুতেই যেন কিছু হচ্ছে না। বড় দলগুলোর সঙ্গে তো হারছেই। সোমবার খর্ব শক্তির দল উত্তর বারিধারার কাছেও পয়েন্ট হারিয়েছে তারা। প্রথম মিনিটে বারিধারার উজবেক মিডফিল্ডার ইভগেনি কচনেভের দূরপালস্নার শট আটকে দেন ব্রাদার্স গোলরক্ষক। ১৫ মিনিটে বাঁ প্রান্ত থেকে সতীর্থকে উদ্দেশ্য করে থ্রম্ন পাস বাড়িয়ে দেন বারিধারার অধিনায়ক সুমন রেজা। বল পেয়ে প্রতিপক্ষ ডিফেন্ডারদের কাটিয়ে বক্সে ঢুকে বা পায়ের শটে ব্রাদার্সের জাল কাঁপান বারিধারার মিসরীয় মিডফিল্ডার মোস্তফা কাহরাবা (১-০)। ৩১ মিনিটে ডান প্রান্ত থেকে অরূপ বৈদ্যের বাঁ পায়ের ক্রস বারিধারার গোলরক্ষক মিতুল মার্মা সামান্য এগিয়ে গিয়ে ফিস্ট করেন। ফিরতি বলে শট নেন মাগালান। কিন্তু প্রতিপক্ষ এক ডিফেন্ডারের গায়ে লেগে বল ফেরত আসে। এবার পেয়ে যান মোকাররম। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেননি এই ফুটবলার। প্রথমার্ধ এগিয়ে থেকেই বিশ্রামে যায় বারিধারা।

৬২ মিনিটে সুমন রেজার কাছ থেকে বল পেয়ে মোস্তফা বল নিয়ে বক্সে ঢুকে পড়েন। তাকে বস্নক করেন অরূপ কুমার বৈদ্য। বল পাস করে দেন মোস্তফা। বক্সের কাছ থেকে শট নেন পাপন সিং। তার শট ফিরিয়ে দেন গোলরক্ষক। ফিরতি বলে আবারও শট নেন পাপন। তবে এবার প্রতিপক্ষ ডিফেন্ডারের গায়ে লেগে বল ফেরত আসে। তবে পরের মিনিটেই ব্যবধানটা বাড়িয়ে নেয় বারিধারা। ৬৩ মিনিটে সুমন রেজার পাসে বল পেয়ে বাঁ প্রান্ত দিয়ে বক্সে ঢুকেন মোস্তফা। তাকে বাধা দেন প্রতিপক্ষ ডিফেন্ডার। ডান পায়ে বল কাটিয়ে নিয়ে পোস্টের খুব কাছ থেকে বাঁ পায়ের কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন মোস্তফা (২-০)। এটি এই ম্যাচে তার দ্বিতীয় গোল। ৭৮ মিনিটে বাঁ দিক থেকে ক্রস করেন সুমন রেজা। পোস্টের কাছ থেকে হেডে বল জালে পাঠান ফরোয়ার্ড সুজন বিশ্বাস (৩-০)। এই গোলেই জয় নিশ্চিত হয় বারিধারার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে