কোপায় আর্জেন্টিনার শক্তিশালী দল

কোপায় আর্জেন্টিনার শক্তিশালী দল

১৯৯৩ সালে এসেছে সবশেষ শিরোপা। এরপর শুধুই হাহাকারের গল্প। কয়েক দফা ট্রফি জয়ের মঞ্চে উঠলেও আক্ষেপ আর হতাশায় শেষ হয়েছে পথচলা। সেই পথের ইতি টেনে সাফল্যের গল্প লিখতে আরেকটি কোপা আমেরিকার মিশনে নামতে যাচ্ছে আর্জেন্টিনা। আর সেই মিশনের জন্য লিওনেল মেসি-সার্জিও আগুয়েরো ও অ্যাঞ্জেল ডি মরিয়াদের নিয়ে ২৮ সদস্যের শক্তিশালী দল ঘোষণা করেছে আর্জেন্টিনা ফুটবল অ্যাসেসিয়েশন।

আর্জেন্টিনা কোচ লিওনেল স্কলানির দলের আক্রমণভাগের নেতৃত্বে থাকছেন যথারীতি অধিনায়ক লিওনেল মেসি। তার সঙ্গে থাকছেন অভিজ্ঞ সার্জিও আগুয়েরো, অ্যাঞ্জেল ডি মারিয়া, লাউতারো মার্টিনেস, হোয়াকিন কোরেয়া ও লুকাস আলারিও। যদিও আলারিওকে নিয়ে সংশয় আছে। তার চোট থেকে সেরে ওঠার কাজ এখনো চলছে। যদি সামনে সপ্তাহে তিনি পুরোপুরি ফিট না হতে পারেন, তাহলে দেখা যেতে পারে রিভার পেস্নটের হুলিয়ান আলভারেসকে। ১৫ জুন আর্জেন্টিনার কোপার মিশন শুরু হচ্ছে। নিজেদের প্রথম ম্যাচে আলবিসেলেস্তেদের প্রতিপক্ষ চিলি।

আর্জেন্টিনার দল : গোলরক্ষক : ফ্রাঙ্কো আরমানি, এমিলিয়ানো মার্টিনেস, হুয়ান মুসো, অগাস্তিন মার্চিসিন; ডিফেন্ডার : গনসালো মন্তিয়েল, নিকোলাস ওটামেন্দি, জের্মান পেজ্জেয়া, নিকোলাস তাগিয়াফিকো, লুকাস মার্টিনেস কুয়ার্তা, মার্কোস আকুনা, লিসান্দ্রো মার্র্টিনেস, নাহুয়েল মোলিনা লুসেরো, ক্রিশ্চিয়ান রোমেরো; মিডফিল্ডার : লিয়ান্দ্রো পারেদেস, জিওভানি লো সেলসো, এসেকিয়েল পালাসিয়োস, নিকোলাস গনসালেস, গুইদো রোদ্রিগেস, রোদ্রিগো দি পল, আলেহান্দ্রো গোমেস, অ্যাঞ্জেল কোরেয়া, নিকোলাস দোমিনগেস; ফরোযার্ড : লিওনেল মেসি, লাউতারো মার্টিনেস, অ্যাঞ্জেল ডি মারিয়া, হোয়াকিন কোরেয়া, সার্জিও আগুয়েরো, লুকাস আলারিও।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে