শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হকি স্টিক দিয়ে মাথায় আঘাত!

ক্রীড়া ডেস্ক
  ২৬ জুলাই ২০২১, ০০:০০

প্রতিদ্বন্দ্বিতার চেয়ে অংশ নেওয়াই মূল মন্ত্র অলিম্পিকের। এখানে সৌহার্দ্য-সম্প্রীতির সুরই মুখ্য। কিন্তু তারপরও কত অনাকাঙ্ক্ষিত ঘটনারই না সাক্ষী হয়ে যায় 'দা গ্রেটেস্ট শো অন আর্থ' খ্যাত প্রতিযোগিতাটি। এবার যেমন ম্যাচ শেষে স্পেনের এক খেলোয়াড়ের মাথায় হকিস্টিক দিয়ে বাড়ি মেরে বসলেন আর্জেন্টিনার লুকাস রস্‌িস!

টোকিও অলিম্পিকসে শনিবার আর্জেন্টিনা ও স্পেনের ম্যাচ শেষ হয় ১-১ সমতায়। আর্জেন্টিনার মাতিয়া সরের সাহায্যে মাঠে শুয়ে স্ট্রেচ করছিলেন স্পেনের ডেভিড আলেগ্রে। প্রতিদ্বন্দ্বী দুই দলের মধ্যে তখন বেশ সম্প্রীতির এক আবহ ছিল। তখনই দৃশ্যপটে এলেন রস্‌িস আর পাল্টে গেল পুরো চিত্র। আর্জেন্টিনার ৩৬ বছর বয়সি খেলোয়াড় যেন উড়ে গেলেন আলেগ্রের কাছে। তার মুখের সামনে গিয়ে চিৎকার করে এক পর্যায়ে হাতের হকিস্টিক দিয়ে বাড়ি মেরে বসেন মাথায়। তখনো শুয়েই ছিলেন আলেগ্রে।

রস্‌িসর এ কান্ডে ক্ষিপ্ত হয়ে ওঠেন স্পেনের খেলোয়াড়রা। তাদের একজন আর্জেন্টাইন খেলোয়াড়ের গলা ধরে তাকে সেখান থেকে সরিয়ে দেন। আম্পায়ার চেষ্টা করেন খেলোয়াড়দের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে। এর খানিক পর মাঠ ছাড়েন দুই দলের খেলোয়াড়রা। এই কান্ডে রস্‌িসর কোনো শাস্তি হবে কি না এখনো জানা যায়নি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে