শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ সফরে থাকছেন না ফিঞ্চ

ক্রীড়া ডেস্ক
  ২৬ জুলাই ২০২১, ০০:০০

করোনা মহামারির মধ্যে বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছিল। পরে নিশ্চিত হয় অস্ট্রেলিয়া আসবে বাংলাদেশে। বাংলাদেশ সফরে এমনিতেই প্রথম সারির বেশ কয়েকজন তারকাকে ছাড়া বাংলাদেশ সফরে আসছে অস্ট্রেলিয়া। সেই দলটিরও শক্তি আরও কমে গেল। হাঁটুর চোটের কারণে ছিটকে গেছেন নিয়মিত অধিনায়ক অ্যারন ফিঞ্চ। ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানিয়েছে, বাংলাদেশ নয় বারবাডোজ থেকে দেশের বিমান ধরছেন ফিঞ্চ। হাঁটুর চোটে পড়া এই ক্রিকেটারের প্রয়োজন হতে পারে অস্ত্রোপচারের। ফলে বাংলাদেশ সফরে না থাকাদের তালিকায় স্টিভেন স্মিথ, ডেভিড ওয়ার্নার, গেস্নন ম্যাক্সওয়েল, জাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, মার্কাস স্টয়নিস, প্যাট কামিন্সের সঙ্গে যোগ হলো ফিঞ্চের নাম।

অস্ট্রেলিয়ার গণমাধ্যমগুলোর খবর, অস্ত্রোপচার করতে হলে টি২০ বিশ্বকাপও শঙ্কায় পড়ে যাবে এই ডানহাতি ব্যাটসম্যানের। তবে অস্ট্রেলিয়ার মেডিকেল দলের আশা, বিশ্বকাপের আগেই ফিট করা যাবে তাকে। চলমান ওয়েস্ট ইন্ডিজ সফরে হাঁটুর চোটে পড়েন ফিঞ্চ। টি২০ সিরিজ খেললেও তাকে পাওয়া যায়নি ওয়ানডে সিরিজে। ওয়ানডেতে অজিদের নেতৃত্ব দিচ্ছেন কিপার-ব্যাটসম্যান আলেক্স ক্যারি। তবে ফিঞ্চের অনুপস্থিতিতে বাংলাদেশ সফরে টি২০তে নেতৃত্ব দিতে পারেন ম্যাথু ওয়েড।

২৯ জুলাই পাঁচ ম্যাচের টি২০ সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা অস্ট্রেলিয়ার। ৩ আগস্ট থেকে ৯ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে সিরিজের পাঁচ ম্যাচ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে