মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

প্রিন্সের মেয়াদ বাড়ানোর ভাবনায় বিসিবি

ম ক্রীড়া প্রতিবেদক
  ২৭ জুলাই ২০২১, ০০:০০

দারুণ একটা সফর শেষ করল বাংলাদেশ। জিম্বাবুয়েতে এক মাসের এই পূর্ণাঙ্গ সফরে অনেক সফলতা পেয়েছে টাইগাররা। একমাত্র টেস্ট ম্যাচে জয়, তিন ওয়ানডের সিরিজ ৩-০ ব্যবধানে জয় এবং সবশেষ টি২০ সিরিজে ২-১ ব্যবধানে জয়।

গোটা সফরে ব্যাটসম্যানরা তাদের নৈপুণ্য দেখিয়েছে ভালোভাবে। দলের বিপাকে ব্যাট হাতে কেউ না কেউ এগিয়ে নিয়েছে দলকে। এর কৃতিত্ব পাচ্ছেন এই সফরে ব্যাটিং পরামর্শকের দায়িত্ব পালন করা অ্যাশওয়েল প্রিন্স।

দক্ষিণ আফ্রিকান এই সাবেক ব্যাটসম্যানকে স্বল্প সময়ের জন্য দায়িত্ব দেওয়া হলেও প্রাথমিক চুক্তিতে বলা হয়েছিল, জিম্বাবুয়েতে পারফর্ম ভালো হলে চুক্তি লম্বা হতে পারে।

সফর শেষে সেই পথেই এগোচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিসিবি'র পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান গণমাধ্যমকে জানিয়েছেন, 'আমাদের নতুন ব্যাটিং পরামর্শকের মেয়াদ বাড়ানোর চেষ্টা করছি আমরা। আশা করছি, দ্রম্নতই সমঝোতা হয়ে যাবে।'

বর্তমান পরিস্থিতিতে নতুন কোচ পাওয়া অনেক ঝামেলার ব্যাপার এবং জিম্বাবুয়ে সফরে প্রিন্সের পারফর্ম নিয়ে আকরাম খান বলেছেন, 'বর্তমান পরিস্থিতিতে নতুন কাউকে পাওয়াও কঠিন। তাছাড়া জিম্বাবুয়ে সফরেও প্রিন্সের পারফর্ম বেশ ভালো। আমরা তাকে ধরে রাখতে আগ্রহী।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে