বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আইপিএলের আমিরাত পর্বের সূচি প্রকাশ

ম ক্রীড়া ডেস্ক
  ২৭ জুলাই ২০২১, ০০:০০

করোনা মহামারির কারণে মাঝপথে স্থগিত হয়ে যায় আইপিএলের ১৪তম আসর। কবে, কখন বাকি ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে এ নিয়ে বিপাকে পড়ে যায় ভারতীয় ক্রিকেট বোর্ড। তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে আগামী সেপ্টেম্বরে শুরু হচ্ছে বাকি অংশ।

ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই জানিয়েছে ১৯ সেপ্টেম্বর থেকে দুবাইয়ে অনুষ্ঠিত হবে বাকি ম্যাচগুলো। এদিন মুখোমুখি হবে তিনবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস ও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স। একই দিনে পরের ম্যাচে আবুধাবিতে মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু ও কলকাতা নাইট রাইডার্স। আইপিএল শেষের দুই দিন পরই ভারতের আয়োজনে একই ভেনু্যতে শুরু হবে টি২০ বিশ্বকাপ।

বিসিসিআই জানিয়েছে, দিনে দুটি করে ম্যাচ হবে সাত দিন। দুপুরে ও রাতে। দুপুরের ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকাল ৪টায় এবং পরের ম্যাচটি শুরু হবে রাত ৮টায়। এভাবে ২৭ দিনে তিন ভেনু্য দুবাই, শারজাহ ও আবুধাবিতে ৩১টি ম্যাচ অনুষ্ঠিত হবে।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে হবে প্রথম কোয়ালিফায়ার ও ফাইনালসহ ১৩টি ম্যাচ। শারজাহ স্টেডিয়ামে হবে এলিমিনেটর ও দ্বিতীয় কোয়ালিফায়ারসহ ১০ ম্যাচ। আবুধাবি স্টেডিয়ামে হবে ৮টি ম্যাচ। এদিকে দিলিস্ন ও পাঞ্জাব কিংস খেলে ফেলেছে ৮টি করে ম্যাচ।

আগামী ৮ অক্টোবর পর্যন্ত চলবে লিগ পর্ব। এরপর দুই দিন বিরতি দিয়ে ১০ অক্টোবর থেকে শুরু হবে পেস্ন অফ পর্ব। ফাইনাল হবে ১৫ অক্টোবর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে