বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

মাঠে প্রবেশের অনুমতি নেই মাঠ কর্মীদেরও!

ক্রীড়া প্রতিবেদক
  ৩০ জুলাই ২০২১, ০০:০০

করোনা মহামারির মাঝেই চলছে সব ক্রীড়াযজ্ঞ। কোপা আমেরিকা, ইউরো কাপ, অলিম্পিক থেকে শুরু করে ক্রিকেটের দ্বিপক্ষীয় সিরিজগুলো। সিরিজ চলাকালীন কেউ করোনা শনাক্ত হলে তাকে আইসোলেশনে রেখেই হচ্ছে ম্যাচ। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া এখানে ব্যতিক্রম। বাংলাদেশ সফরে আসার ক্ষেত্রেই বোধহয় এমনটা। সর্বশেষ উইন্ডিজ সফরেও এমনটা করেনি অস্ট্রেলিয়া। বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) কত শর্ত যে দিয়েছে তারা!

বৃহস্পতিবার বিকালে ঢাকায় পা রেখে অস্ট্রেলিয়া দল ঢাকার হোটেল ইন্টারকন্টিনেন্টালে উঠেছে। আগে থেকেই হোটেলটিকে আইসোলেশন করার নির্দেশ দেয়। বিসিবি সেটিও মেনে নিয়ে পুরো হোটেল ভাড়া নিয়েছে। এখানেই সিরিজ সংশ্লিষ্ট সবাইকে ১০ দিন আগে থেকে রাখা হয়েছে আইসোলেশনে।

অস্ট্রেলিয়া দশ দিনের সফরে ৭বার হবে কোভিড টেস্ট। এছাড়া চিকিৎসক দল যদি মনে করেন কাউকে আলাদা করে পরীক্ষা করানো লাগবে, সেক্ষেত্রে কোভিড টেস্ট আরও বাড়বে।

বিসিবির চিকিৎসক ডাক্তার দেবাশিষ চৌধুরী জানান, ম্যাচ চলাকালীন মাঠ কর্মীরাও প্রবেশ করতে পারবে না মাঠে। খেলোয়াড়রা ড্রেসিং রুমে ফিরলে তবেই অনুমতি পাবে পাঠে প্রবেশের। শুধু মাঠ কর্মীরাই নন, আকসুর কর্মীরাও থাকতে পারবেন না ড্রেসিং রুমের আশপাশে। মাঠে থাকবে না কোনো ক্যামেরা ক্রু। গ্যালারি থেকে করতে হবে ব্রডকাস্টিংয়ের কাজ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে