শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৮ সেপ্টেম্বর ২০২১, ০০:০০

অনুশীলনে ফিরলেন মেসি

ক্রীড়া ডেস্ক

আলোড়ন সৃষ্টি করে বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দিয়েছিলেন চলতি মৌসুমের শুরুতে। কিন্তু এখনো অবধি ক্লাবটির হয়ে আলো ছড়াতে পারেননি আর্জেন্টাইন তারকা। পাননি গোলের দেখা। এরই মধ্যে চোটে পড়েন লিওনেল মেসি। দুটি ম্যাচে ছিলেন না এই বিশ্বসেরা তারকা। তবে আশার কথা চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচকে সামনে রেখে অনুশীলনে ফিরেছেন সাবেক বার্সেলোনা অধিনায়ক।

আজ মঙ্গলবার পার্ক দি ফ্রান্সে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে গতবারের ফাইনালিস্ট ম্যানচেস্টার সিটিকে আতিথেয়তা দেবে পিএসজি। অনুশীলনে ফেরায় গুরুত্বপূর্ণ এ ম্যাচে মেসিকে পেয়ে সম্ভাবনা অনেকটাই বেড়েছে দলটির।

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টের সংবাদ অনুযায়ী, রোববার দলের সঙ্গে অনুশীলন করেছেন মেসি। তবে সিটির বিপক্ষে খেলবেন কি-না সে সিদ্ধান্ত দ্রম্নতই নেওয়া হবে। মেসির ফেরা নিয়ে অবশ্য খুব একটা তাড়াহুড়া করতে রাজি নন পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো। এর আগে বেশ কয়েকবারই এমনটা বলেছেন তিনি। কিন্তু চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে তাকে মিস করতে চান না সে কথাও সংবাদ সম্মেলনে বলেছেন এ আর্জেন্টাইন কোচ।

গত রোববার লিগ ওয়ানের ম্যাচে অলিম্পিক লিঁওর বিপক্ষে পিএসজির ২-১ গোলে জয়ের ম্যাচেই কিছুটা অস্বস্তিতে ভুগতে দেখা গিয়েছে মেসিকে। যে কারণে পরে ৭৫তম মিনিটে কোচ উঠিয়ে নেন তাকে। দুদিন পর স্ক্যানে রিপোর্টে চোটের ব্যাপারটি নিশ্চিত হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে