শেষ সময়ের প্রস্তুতি সুপার টুয়েলভের দলগুলোর

শেষ সময়ের প্রস্তুতি সুপার টুয়েলভের দলগুলোর

টি২০ বিশ্বকাপের সুপার টুয়েলভে খেলতে নামার আগে দ্বিতীয় ও শেষ প্রস্তুতিমূলক ম্যাচে মাঠে নামছে টুর্নামেন্টের সুপার টুয়েলভের আটটি দল। দলগুলো হলো- অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড, আফগানিস্তান ও বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্যে একটি করে প্রস্তুতিমূলক ম্যাচ খেলে ফেলেছে সুপার টুয়েলভের আটটি দল। নিজ নিজ খেলায় জয় পেয়েছে ভারত, অস্ট্রেলিয়া, পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। ভারত ৭ উইকেটে ইংল্যান্ডকে, অস্ট্রেলিয়া ৩ উইকেটে নিউজিল্যান্ডকে, পাকিস্তান ৭ উইকেটে ওয়েস্ট ইন্ডিজকে এবং দক্ষিণ আফ্রিকা ৪১ রানে হারিয়েছে আফগানিস্তানকে।

আজ বুধবার বাংলাদেশ সময় বিকাল ৪টায় আবুধাবির টলারেন্স ওভালে মুখোমুখি হবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। একই সময়ে দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে ভারতের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া।

বাংলাদেশ সময় রাত ৮টায় আবুধাবির টলারেন্স ওভালে খেলবে পাকিস্তান ও দক্ষিণ আফ্রিকা। একই সময়ে দুবাইয়ের আইসিসি একাডেমি মাঠে লড়াই হবে আফগানিস্তান ও ওয়েস্ট ইন্ডিজের।

বাছাই পর্ব দিয়ে গত ১৭ অক্টোবর থেকে শুরু হয়েছে বিশ্বকাপ। আগামী ২৩ অক্টোবর সুপার টুয়েলভের খেলা শুরু হবে। সুপার টুয়েলভে গ্রম্নপ-১ এ আছে অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড ও বর্তমান চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজ।

গ্রম্নপ-২ এ আছে ভারত, পাকিস্তান, নিউজিল্যান্ড ও আফগানিস্তান। বাছাই পর্ব থেকে চারটি দল সুপার টুয়েলভে খেলবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2021

Design and developed by Orangebd


উপরে