মেসির ৩০০ কোটি টাকার হোটেল ভেঙে ফেলার নির্দেশ

মেসির ৩০০ কোটি টাকার হোটেল ভেঙে ফেলার নির্দেশ
স্পেনের কাতালুনিয়া শহরে লিওনেল মেসির ৩০০ কোটি টাকার হোটেল -ওয়েবসাইট

মাত্রই সপ্তম ব্যালন ডি'অর জিতেছেন লিওনেল মেসি। কোথায় একটু আনন্দ করবেন। কিন্তু স্বস্তিতেই থাকতে পারছেন না আর্জেন্টাইন তারকা। ব্যালন ডি'অর জেতার ঠিক পরের ম্যাচেই পিএসজির হয়ে মাঠে নেমে ম্যাচ ড্র করেছিলেন।

এবার শুনলেন আরও বড় দুঃসংবাদ। স্পেনের কাতালুনিয়া শহরে থাকা তার ২৬ মিলিয়ন পাউন্ড অথবা ৩০০ কোটি টাকার হোটেল ভেঙে দেওয়ার নির্দেশ দিয়েছে স্থানীয় একটি আদালত। 'মিম সিটগেস' নামের ৭৭ বেডরুমের ওই হোটেলটি শহরের নিয়ম অনুযায়ী নির্মাণ না হওয়ায় এ নির্দেশ দেওয়া হয়েছে।

মেসির আয়ের অন্যতম বড় উৎস এ হোটেল ব্যবসা। চার তারকা 'মিম সিটগেস' হোটেলটি বার্সেলোনায় মেসির বাড়ির খুব কাছেই অবস্থিত। এখানে নিয়মিতই বেড়াতে যেতেন তিনি।

স্পেনের দৈনিক এল কনফিডেনশিয়াল জানিয়েছে, এ নির্দেশটি এখনো মুলতবি আছে। এই বিষয়ে তারা মেসি ও তার দলের মন্তব্য নিতে চাইলেও তারা দেননি বলে জানিয়েছে পত্রিকাটি।

কেবল এখানেই নয়, ইবিজা ও মাজুরকাতে 'মেজিস্টিক হোটেল গ্রম্নপ' এর অধীনে হোটেল আছে মেসির। এই গ্রম্নপের অধীনেই সমুদ্র থেকে ১০০ ফুট দূরে 'মিম সিটগেসে' হোটেলে ২০১৭ সালে ৩০০ কোটি টাকা বিনিয়োগ করেন মেসি।

মাঠের বাইরে গত সোমবার রাতে ফ্রান্সে এক বর্ণিল সন্ধ্যায় জিতলেন ক্যারিয়ারের সপ্তম ব্যালন ডি'অর। পেছনে ফেলেন বায়ার্ন মিউনিখ তারকা রবার্ট লেভান্ডভস্কিকে। এবারের ব্যালন জিতে মেসি উঠে গেছেন চূড়ায়। আগে থেকেও দ্বিতীয় সর্বোচ্চ পাঁচবার জেতা ক্রিশ্চিয়ানো রোনালদোর চেয়ে একটি বেশি ব্যালন ডি'অর ছিল মেসির।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

Copyright JaiJaiDin ©2022

Design and developed by Orangebd


উপরে