বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জাতীয় বেসবলে পুলিশ ও আনসারের দাপট

ক্রীড়া প্রতিবেদক
  ২৩ জানুয়ারি ২০২২, ০০:০০
ঢাকা পল্টন ময়দানে শনিবার ওয়ালটন জাতীয় বেসবল প্রতিযোগিতায় উদ্বোধনী অনুষ্ঠানে ওয়ালটন গ্রম্নপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, জাপানি বেসবল প্রশিক্ষক হিরোকি ওয়াতানেবে এবং বাংলাদেশ বেসবলের কর্মকর্তারা -সৌজন্যে

বাংলাদেশ পুলিশ ও আনসারের দাপট দিয়ে শুরু হয়েছে ওয়ালটন ৮ম জাতীয় পুরুষ বেসবল প্রতিযোগিতা-২০২২। বাংলাদেশ বেসবল-সফটবল অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ঢাকার পল্টন মাঠে শনিবার শুরু হওয়া এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে ৮টি দল। প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হবে সোমবার সকালে। উদ্বোধনী দিনের গ্রম্নপ পর্বের খেলায় জয়লাভ করে সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা ও স্যান্ড অ্যাঞ্জেল বেসবল ক্লাব।

দিনের প্রথম খেলায় ঢাকা জেলা ০৮-০১ পয়েন্টে সিরাজগঞ্জ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান এসকেএসপিকে হারায়। দ্বিতীয় খেলায় বাংলাদেশ আনসার ১০-০০ পয়েন্টে মাদারীপুর জেলাকে পরাজিত করে। তৃতীয় খেলায় বাংলাদেশ পুলিশ ১৫-০০ পয়েন্টে সাভার কমিউনিটি স্পোর্টস ক্লাবকে এবং শেষ খেলায় স্যান্ড অ্যাঞ্জেল বেসবল ক্লাব ১১-০১ পয়েন্টে ঢাকা কমার্স কলেজ বেসবল ক্লাবকে হারিয়ে সেমিফাইনালে উন্নীত হয়। রোববার টুর্নামেন্টের দ্বিতীয় দিনে সেমিফাইনালে বাংলাদেশ পুলিশের বিপক্ষে খেলবে ঢাকা জেলা এবং দ্বিতীয় সেমিফাইনালে খেলবে বাংলাদেশ আনসার ও স্যান্ড অ্যাঞ্জেল বেসবল ক্লাব।

রোববার দুপুরে জাতীয় বেসবল টুর্নামেন্ট উদ্বোধন করেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রম্নপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক (গেমস অ্যান্ড স্পোর্টস, মার্কেটিং) এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। শুভেচ্ছা বক্তব্য রাখেন বাংলাদেশ বেসবল সফটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন, যুগ্ম সম্পাদক আজম আলী খান, জাতীয় দলের কোচ ও গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান হিরোকি ওয়াতানেবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে